পিছিয়ে গেল মাহির ‘অবতার’

আলোকিত সকাল ডেস্ক

পিছিয়ে গেছে চিত্রনায়িকা মাহিয়া মাহি অভিনীত নতুন চলচ্চিত্র ‘অবতার’ সিনেমার মুক্তি। গত শুক্রবার সারা দেশে সিনেমাটি মুক্তি পাওয়ার কথা ছিল।

কিন্তু ছবির পরিবর্তে ওই দিন প্রকাশ করা হয় ছবিটির টিজার। টিজারে তুলে ধরা হয় ছবিটির বিশেষ কিছু অংশ। নায়কের সঙ্গে মাহির রোমান্স ও অ্যাকশনের পূর্বাভাস মিলেছে টিজারে। ছবির এই এক ঝলকের মধ্যে দেখা গেছে চিত্রনায়ক আমিন খান, দাপুটে খলনায়ক মিশা সওদাগরসহ আরও অনেককেই। ১ মিনিট ৪০ সেকেন্ডের টিজারটি সিনেমাটি দেখতে দর্শকদের আগ্রহী করছে।

ছবিটির নির্মাতা মাহমুদ হাসান শিকদার জানালেন, দেশের বিভিন্ন এলাকায় বন্যায় মানুষ কষ্ট পাচ্ছে। এরমধ্যে ছবিটি মুক্তি দিতে চাইনি। তাই মুক্তির তারিখ পরিবর্তন করে ১৩ সেপ্টেম্বর করা হয়েছে। আর ঈদুল আজহার আগের দিন প্রকাশ করা হবে সিনেমার আইটেম গান ‘রঙিলা বেবি’।

ছবিটি প্রসঙ্গে মাহমুদ হাসান শিকদার বলেন, ‘বন্যা পরিস্থিতির কারণে আমরা ছবিটি ঈদুল আজহার পর ১৩ সেপ্টেম্বর মুক্তি দেওয়ার সিদ্ধান্ত নিয়েছি। পুরোপুরি বাণিজ্যিক ঘরানার ছবি ‘অবতার’। টিজার দেখে অনেকেই সেটা বুঝেছেন। ছবিটিতে নাচ, গান, অ্যাকশন সবই থাকছে।’

২০১৭ সালের ডিসেম্বরে ‘অবতার’ ছবির শুটিং শুরু হয়। শেষ হয় ২০১৮ সালের ডিসেম্বরে। ‘অবতার’-এর কাহিনী, সংলাপ ও চিত্রনাট্য রচনা করেছেন নির্মাতা নিজেই। প্রযোজনা করছেন সাগা এন্টারটেইনমেন্ট। সিনেমাটিতে গান থাকছে মোট পাঁচটি। এর মধ্যে চারটি তৈরি হয়েছে।

গানগুলো লিখেছেন শহীদুল্লাহ ফরায়জী ও তারিক তুহিন। সঙ্গীত পরিচালনা করেছেন আহমেদ হুমায়ুন, জাভেদ আহমেদ কিসলু ও কিশোর। কণ্ঠ দিয়েছেন ন্যান্সি, এসআই টুটুল, কিশোর ও পুলক।

মাহিয়া মাহি ছাড়াও এতে অভিনয় করেছেন- আমিন খান, মিশা সওদাগর, রাইসুল ইসলাম আসাদ, শিবা সানু, সুব্রত ও নবাগত জেএইচ রুশো।

আস/এসআইসু

Facebook Comments