পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন-ইতালি প্রবাসী কামরুল হাসান

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সবাইকে শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন ইতালি পার্মা শাখার আওয়ামী যুবলীগের সভাপতি মোঃ কামরুল হাসান। মুসলিম জাহানের প্রধান ধর্মীয় উৎসব ঈদ-উল-ফিতর উপলক্ষে কামরুল হাসান দেশবাসী ও বিশ্বের সকল মুসলমান ভাইদের প্রতি জানিয়েছেন আন্তরিক শুভেচ্ছা ও ঈদ মোবারক।

তিনি এক শুভেচ্ছা বার্তায় বলেন, সিয়াম সাধনার ইবাদত-মগ্ন রোজাশেষে আবার এল মুসলিম উম্মাহ’র মহাআনন্দ উৎসব ঈদুল ফিতর। এ ঈদুল ফিতর সবার জন্য বয়ে আনুক সুখ-সমৃদ্ধি, অনাবিল আনন্দ। ধনী-দরিদ্র নির্বিশেষে সকলের দুয়ারেই এ আনন্দ বয়ে যাক সমহারে- এ কামনা করি।

আসুন একই সাথে আমরা সকলে সকলের হয়ে ইসলামের বৃহত্তম ধর্মীয় উৎসব, মহিমান্বিত ঈদুল ফিতর যথাযোগ্য মর্যাদায় উদযাপন করি। ‘পবিত্র এ দিনে আমি মহান আল্লাহর কাছে দেশবাসীর উত্তরোত্তর উন্নতি, সমৃদ্ধি ও অব্যাহত শান্তি কামনা করছি।’

উল্লেখ্য, কামরুল হাসান কুমিল্লা তিতাস উপজেলার ৩নং বলরামপুর ইউনিয়ন এর নাগেরচর গ্রামের মৃত মমতাজ উদ্দিন (কাইল্লা আমিন) এর ছেলে এবং বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ন সাধারন সম্পাদক মহিউদ্দিন মহির স্নেহধন্য খালাতো ভাই। এছাড়াও তিতাস উপজেলা আওয়ামী যুব মহিলা লীগের আহ্বায়ক, দুই বারের নির্বাচিত সংরক্ষিত মহিলা সফল সদস্য ও স্থগিত হওয়া তিতাস উপজেলা নির্বাচনে মহিলা ভাইস-চেয়ারম্যান প্রার্থী ফরিদা ইয়াসমিন এর ছোট ভাই।

আস/এসআইসু

Facebook Comments Box