পত্নীতলা ব্যাটালিয়নের অভিযানে আসামীসহ ফেন্সিডিল আটক

মাসুদ রানা, পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধি

পত্নীতলা ব্যাটালিয়নের (১৪ বিজিবি) অধীনস্থ কড়িয়া বিওপি’র টহল কমান্ডার সুবেদার মোঃ নুরুল আমিন এর নেতৃত্বে একটি টহল দলেরে অভিযানে আসামীসহ ফেন্সিডিল আটক করেছেন

গত ২৯ জুলাই সোমবার রাতে নিজস্ব গোয়েন্দা সংবাদের ভিত্তিতে পত্নীতলা ব্যাটালিয়নের (১৪ বিজিবি) অধীনস্থ কড়িয়া বিওপি’র টহল কমান্ডার সুবেদার মোঃ নুরুল আমিন এর নেতৃত্বে একটি টহল দল সীমান্ত পিলার ২৭৭/১৮-এস হতে আনুমানিক ৫০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে রাজবাড়ী নামক এলাকায় অভিযান পরিচালনা করে ০২ জন আসামীসহ ২০ বোতল ফেন্সিডিল, ০১টি ১২৫ সিসি ডিসকভার মোটর সাইকেল (চেসিস নং HD2A15BZICWC88409) ও ০৪টি মোবাইল ফোন (সীমকার্ডসহ) আটক করতে সক্ষম হয়।সিজার মূল্য-১,৯৯,৬০০/- টাকা।

ধৃত ০২ জন আসামী যথাক্রমে ১।মোঃ জাহাঙ্গীর আলম (৩০), পিতা-ফয়েজ উদ্দিন, গ্রাম-রামকৃষ্ণপুর, থানা-পাঁচবিবি, জেলা-জয়পুরহাট ও ২।মোঃ আশরাফুল সরকার (৩২), পিতা-আঃ মান্নান, গ্রাম-খঞ্জনপুর, থানা+জেলা-জয়পুরহাট। ঘটনাস্হল হতে পলাতক ০৩ জন আসামী যথাক্রমে ১। মোঃ আতিয়ার (৪৫), পিতা-মোঃ মোকছেদ ২। মোছাঃ নাছিমা আক্তার (৩৫), স্বামী-আতিয়ার চৌধুরী ও ৩। মোঃ মিঠু মিয়া (৩৫), পিতা-মোখলেছুর রহমান, প্রত্যেকের গ্রাম-লোকমা, থানা-পাঁচবিবি ও জেলা-জয়পুরহাট।

পত্নীতলা ব্যাটালিয়ন (১৪ বিজিবি) পরিচালক, অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ জাহিদ হাসান, পিবিজিএম, জি+ জানান ধৃত আসামীকে পাঁচবিবি থানায় পুলিশের নিকট সোপর্দসহ ঘটনাস্হল হতে পলাতক ০৩ জন আসামীর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

Facebook Comments