পটুয়াখালী সহকারী শিক্ষক নিয়োগ দ্বিতীয় ধাপের পরীক্ষায় প্রশ্নপত্র ফাস চক্রের ৩৩ জন সদস্য আটক

কাজী মামুন/পটুয়াখালী জেলা প্রতিনিধি

পটুয়াখালী জেলা পুলিশের অভিযানে শহরের বিভিন্ন এলাকা থেকে সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগ ২০১৮ এর দ্বিতীয় ধাপে লিখিত পরীক্ষা উপলক্ষে প্রশ্নপত্র ফাস চক্রের ৩৩ জন হাতেনাতে গ্রেফতার।সকাল ১০ঘটিকায় জেলা সদরে ২২টি এবং দুমকিতে দুটি কেন্দ্রসহ মোট ২৪টি কেন্দ্রে পরীক্ষা অনুষ্ঠিত হয়।উক্ত পরীক্ষায় ২২৩৩৬ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করে।

সমাজে বিভিন্ন অপরাধ দমনে পটুয়াখালী জেলা পুলিশ সর্বদা সচেষ্ট।এরই ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে সহকারী শিক্ষক নিয়োগ ২০১৮ এর লিখিত পরীক্ষার প্রশ্নফাস চক্রের ৩৩ জন সদস্যকে হাতেনাতে গ্রেফতার করে জেলা গোয়েন্দা পুলিশের একটি চৌকস দল।গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা জাকির হোসেন এর নেতৃত্বে ডিবি পুলিশের একটি চৌকস দল অভিযান চালায়।অভিযানে শহরের ছোট চৌরাস্তা থেকে ০৫ জন,সরকারি কলেজের সামনে থেকে ১৪ জন,করিম মৃধা কলেজের সামনে থেকে ০৪ জন,বালিকা বিদ্যালয়ের সামনে থেকে ০৩ জন,পি টি আই এর সামনে থেকে ০১ জন,ওয়াজেদিয়া দাখিল মাদ্রাসার সামনে থেকে ০৩ জন,চরপাড়া মাদ্রাসার সামনে থেকে ০২ জন,জুবিলি স্কুলের সামনে থেকে ০১ জন সহ মোট ৩৩ জনকে আটক করে জেলা গোয়েন্দা পুলিশ।

আটককৃতদের নিকট থেকে বিভিন্ন মডেলের মোট ৪০ টি মোবাইল সেটসহ হাতেলেখা প্রশ্নপত্র ও উত্তর পত্র উদ্ধারসহ স্ক্রীনশট জব্দ করা হয়েছে।
এ অপরাধ চক্রের সাথে জরিত মূল হোতাদের আইনের আওতায় আনার জন্য অভিযান অব্যাহত রয়েছে বলে সংবাদ সম্মেলনে মোহাম্মদ মইনুল হাসান পি পি এম পুলিশ সুপার পটুয়াখালী জানিয়েছেন।

তিনি আরও বলেন, যেকোনো অপরাধের সাথে জরিত ব্যাক্তিদের গ্রেফতাররে জেলা পুলিশ সক্রিয় রয়েছে, এ ছারা পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে মানুষের যান মাল রক্ষার্থে জেলা পুলিশ সচেষ্ট রয়েছে।

এ ছারা যেকোনো অপরাধের সাথে জরিত ব্যাক্তিদের সম্পর্কে জেলা পুলিশকে তথ্যদিয়ে সহয়তা করার জন্য জন সাধারনের প্রতি অনুরোধ জানান।

আস/এসআইসু

Facebook Comments