নোয়াখালী সুবিধাবঞ্চিত অর্ধশতাধিক শিশু -কিশোরা পেল ঈদে নতুন পোষাক

সুজন পাল সদর প্রতিনিধি

নোয়াখালীতে অর্ধ শতাধিক সুবিধাবঞ্চিত শিশু-কিশোররা পেলো ঈদের পোষাক সহ ঈদ সামগ্রী। মঙ্গলবার বিকেলে জেলা শহর মাইজদীতে পুলিশ কেজি স্কুল মিলনায়তনে পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) আয়োজিত অনুষ্ঠানে এ সামগ্রী বিতরণ করা হয়।

অনুষ্ঠানে পুনাক নোয়াখালীর সভানেত্রী মিসেস নাসরিন লায়লা শরীফ অর্ধ শতাধিক সুবিধাবঞ্চিত শিশু কিশোরের হাতে ঈদের নতুন জামা, সেমাই, চিনি ও দুধের প্যাকেট তুলে দেন। ভিন্নধর্মী এ আয়োজনে সহযোগিতা করে শিশু বিষয়ক অনলাইন সংবাদমাধ্যম হ্যালো ডট বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম ও যুব রেডক্রিসেন্ট।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন পুনাকের সহ-সভাপতি রীপা চাকমা, হ্যালো ডট বিডিনিউজের নোয়াখালী টিম সমন্বয়ক আবু নাছের মঞ্জু, জেলা যুব রেডক্রিসেন্টোর যুব প্রধান আবদুল আজিজ পুলক প্রমুখ।

এ সময় নাসরিন মিসেস লায়লা শরীফ বলেন, সুবিধা বঞ্চিত শিশুদের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করে নিতে পেরে পুনাক পরিবার ভীষণ আনন্দিত। এ ধরণের আয়োজনে সহযোগিতার হাত বাড়িয়ে দেয়ার জন্য তিনি হ্যালোর শিশু সাংবাদিক ও যুব রেডক্রিসেন্টের স্বেচ্ছাসেবকদের প্রশংসা করেন। আগামীতে সুবিধাবঞ্চিত শিশুদের পাশে থাকার আশ্বাস দেন তিনি।

এ সময় ঈদের নতুন পেশাক ও উপহার সামগ্রী হাতে পেয়ে উচ্ছাস প্রকাশ করে শিশু কিশোররা।

প্রসঙ্গত, পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) প্রতি বছর সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদের নতুন পোশাক ও ঈদ সামগ্রী বিতরণ করে আসছে।

আস/এসআইসু

Facebook Comments