নোয়াখালী সুবর্ণচরে আবারো গণধর্ষণ আটক ৩

 

শামসু উদ্দিন, সুবর্ণচর (নোয়াখালী) প্রতিনিধিঃ নোয়াখালীর সুবর্ণচরে আবারো গণধর্ষণের স্বীকার বিধবা বিউটি বেগম (২৫), পিতা- আবদুল মালেক প্রকাশ মানিক, সুবর্ণচর উপজেলার ৮নং মোহাম্মদপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের চর মোজাম্মেল গ্রামে ৩ আগষ্ট গভীর রাত্রে এ ঘটনা ঘটে।
এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে রোববার ৪ আগস্ট পুলিশ অভিযান চালিয়ে ৩ জনকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হলো চর মোজাম্মেল গ্রামের মৃত আবদুস সোবহানের ছেলে নুরুল হুদা (৫৫), একই গ্রামের রবিউল হোসেন এর ছেলে নুর উদ্দিন (৪০), রুহুল আমিন এর ছেলে দেলোয়ার হোসেন (৪২)।
ভুক্তভোগীর পরিবার সূত্রে জানা যায়, গভীর রাতে নূর উদ্দিন, দেলোয়ার মাস্টার ও নূরুল হুদা তার ঘরে প্রবেশ করে। পরে তারা অস্ত্রের মুখে তাকে জিম্মি করে পালাক্রমে ধর্ষণ করে পালিয়ে যায়। রবিবার সকালে তার স্বজনরা তাকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করে।

নোয়াখালী জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. সৈয়দ মহি উদ্দিন আবদুল আজিম জানান, সকালে ভর্তির পর তার শারিরীক পরীক্ষা করা হয়েছে। মেডিকেল রিপোর্ট হাতে পেলে গণধর্ষণের ব্যাপারে বিস্তারিত জানা যাবে।

এ বিষয়ে চরজব্বর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে ধারাঃ ৪৪৮, ৩২৩, ৫০৬ এ মামলা নং ০১ তারিখঃ ০৪/০৮/২০১৯ দায়ের করা হয়েছে।

চরজব্বর থানার অফিসার ইনচার্জ (ওসি) সাহেদ উদ্দিন মুঠোফোনে জানান, ভিকটিমের অভিযোগের ভিত্তিতে তিন জনকে আটক করেছে পুলিশ।

Facebook Comments