নোয়াখালী সদর উপজেলা নির্বাচনে আ.লীগের মনোনয়ন প্রত্যাশী বাবু ইমন ভট্ট

সুজন পাল- মাইজদী সদর প্রতিনিধি

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে নোয়াখালী জেলার সদর উপজেলায় বাবু ইমন ভট্ট আলোচনার শীর্ষে রয়েছেন। ছাত্রজীবনে থেকে বাংলাদেশ ছাত্র লীগের রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন। নোয়াখালী কলেজে ছাএলীগের সাবেক সভাপতি ও পর্যায়ক্রমে নোয়াখালী জেলা ছাত্রলীগের সাবেক সফল সভাপতি ও সাধারণ সম্পাদক পদে দায়িত্বে ছিলেন।বর্তমানে তিনি নোয়াখালী জেলা আওয়ামী যুবলীগে আহবায়ক পদে দায়িত্বে আছেন।

২০১৪ সালে জাতীয় সংসদ নির্বাচনে বি.এন.পি ও জামাত শিবিরের জ্বালাও পোড়াও আন্দোলনের বিরুদ্ধে নিজের জীবন বাজি রেখে রাজনীতির মাঠে নেতা কর্মীদের নিয়ে সক্রিয় ভূমিকা পালন করেন। বর্তমানে এক নামে পরিচিত, সৎ, নিষ্ঠাবান, সাহসী, জন নন্দিত, প্রিয় নেতা বাবু ইমন ভট্ট, তাই সদর উপজেলা বাসীর প্রাণের দাবী বাবু ইমন ভট্টকে আওয়ামীলীগ থেকে উপজেলা পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকে মনোনীত করা হোক।

অতীতের মতো বর্তমানেও তিনি রাজনীতির পাশাপাশি বিভিন্ন সামাজিক কর্মকান্ডের সাথে জড়িত আছেন। তার সৎ নিষ্ঠায় হাতে গড়া হাজারো ছাএলীগ কর্মী এখন ছাএলীগের বিভিন্ন পদে দায়িত্বে আছে। উপজেলা পরিষদে নির্বাচিত হলে কি কাজ করবেন এমন প্রশ্নের জবাবে,বাবু ইমন ভট্ট বলেন, আমি আগে যেমন প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য কাজ করেছি।

তেমনি উপজেলা নির্বাচনে দলীয় প্রতীক কে মনোনয়ন পেয়ে নির্বাচিত হলে সবার সহযোগীতা এলাকায় ব্যাপক উন্নয়ন করবে বলে প্রতিশ্রুতি দেন।

তিনি বলেন যদি জননেত্রী শেখ হাসিনা আমায় যোগ্যতাও আমার মনোনয়ন পত্রে উল্লেখিত তথ্য সমূহ পড়েন আমি শতভাগ আশাবাদী আমার মনোনয়ন নিশ্চিত তাহলে।এছাড়া তিনি আরও বলেন যদি মনোনয়ন পেয়ে নির্বাচিত হই গ্রামকে শহর করার কাজকে বেগবান করব সবার সহযোগীতায়। সমাজকে মাদক মুক্ত ও দুর্নীতিকে নির্বাসনে পাঠাতে কাজ করব।

আস/এসআইসু

Facebook Comments