নোয়াখালী সদরে ১৪ প্রার্থীর মনোনয়নপএ জমা

সুজন পাল সদর প্রতিনিধি

পঞ্চম ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে নোয়াখালী সদর উপজেলায় চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও নারী ভাইস চেয়ারম্যান পদে ১৪ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র জমা দিয়েছেন।

মঙ্গলবার (২১ মে) বিকাল ৫টা পর্যন্ত উপজেলা পরিষদ নির্বাচনের রিটানিং অফিসার ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ আবু ইউসুফ এবং উপজেলা নির্বাচন কর্মকর্তা বিমলেন্দু কিশোর পালের নিকট প্রার্থীরা এই মনোনয়নপত্র জমা দেন।

চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক একেএম সামছুদ্দিন জেহান, স্বতন্ত্র প্রার্থী এমএইচ শওকত রেজা চৌধুরী, জাতীয় পার্টি মনোনীত প্রার্থী বোরহান উদ্দিন আহম্মেদ মিটু।

ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দেন সদর উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মাওলনা আবু বক্কর সিদ্দিক, শহর আওয়ামী লীগের সহ-সভাপতি মোহাম্মদ ইকবাল হোসেন আরজু, শহর যুবলীগের যুগ্ম আহবায়ক নুর আলম সিদ্দিকী রাজুসহ ৭জন।নারী ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দেন বর্তমান নারী ভাইস চেয়ারম্যান ও জেলা আওয়ামী মহিলা লীগের সভাপতি নিলুফা মমিন, সদর উপজেলা মহিলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক রাবেয়া সুলতানা ববি, জেলা আওয়ামী মহিলা যুবলীগের সভাপতি জান্নাতুল ফেরদাউস মুক্তাসহ ৪জন।

সদর উপজেলা পরিষদ নির্বাচনের রিটানিং অফিসার ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ আবু ইউসূফ বলেন চেয়ারম্যান পদে ৩ জন, ভাইস চেয়ারম্যান পদে ৭ জন এবং নারী ভাইস চেয়ারম্যান পদে ৪ জন মনোনয়ন পত্র দাখিল করেছেন। এই উপজেলা পরিষদ নির্বাচন আগামী ১৮ জুন অনুষ্ঠিত হবে।

আস/এসআইসু

Facebook Comments