নোয়াখালী বিশ্ববিদ্যালয়ের অর্ধ-শতাধিক শিক্ষার্থী অল্পের জন্য প্রানে বেঁচে যায়

সুজন পাল মাইজদী সদর প্রতিনিধি

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে ছিটকে পড়লে ও অল্পের জন্য প্রাণ বেঁচে গেছে অর্ধ-শতাধিক শিক্ষার্থী। তবে এ ঘটনায় বেশ কয়েকজন শিক্ষার্থী আহত হয়েছেন।

গতরোববার বিকাল ৪টা দিকে নোয়াখালী জেলা পরিষদের সামনে ওই দুর্ঘটনাটি ঘটে।

জানা গেছে, বিশ্ববিদ্যালয় থেকে শিক্ষার্থীদের নিয়ে একটি বাস মাইজদীর উদ্দেশ্যে যাচ্ছিলো। পথে জেলা পরিষদের সামনে হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে শিক্ষার্থীপূর্ন্য বাসটি মূল সড়ক থেকে ছিটকে পাশের ঝোপজঙ্গলে পড়ে যায়। এতে বাসে থাকা বেশ কয়েকজন শিক্ষার্থী আহত হন।

দুর্ঘটনায় আহত শিক্ষার্থীরা হলেন- খাদ্যপ্রযুক্তি ও পুষ্টি বিজ্ঞান বিভাগের ১৩তম ব্যাচের শিক্ষার্থী নুরুল আজিম, মো. ইমামুল হক, ও ব্যবসায় প্রশাসনের ১২তম ব্যাচের শিক্ষার্থী বিদিশা ত্রিপুরা মিমি। তবে তাৎক্ষণিকভাবে অন্যদের নাম পরিচয় পাওয়া যায়নি।

দুর্ঘটনায় আহত মো. ইমামুল হক বলেন, গাড়িচালকের অন্যমনস্কতার কারণে দুর্ঘটনাটি ঘটে। আল্লাহর অশেষ রহমতে আমরা বড় ধরনের দুর্ঘটনা হাত থেকে বেঁচে যাই।

বিশ্ববিদ্যালয়ের পরিবহন শাখার পরিচালক মো. ইবনে ওয়ালিদ ইসলাম বলেন, এই বিষয়ে তদন্ত করে প্রশাসনিক ভাবে আমরা ব্যবস্থা নিবো। এখন পর্যন্ত আমরা কিছু বলতে পারছি না, বাসটি দ্রুত সরানোর ব্যবস্থা চলছে। তবে তেমন কোন বড় দুর্ঘটনা ঘটে নি।

‌আস/এসআইসু

Facebook Comments