নোয়াখালী জেলার নতুন পুলিশ সুপারের যোগদান

সুজন পাল সদর প্রতিনিধি

তিনি ২৪ তম বিসি এস পরিক্ষার মাধ্যমে ০২.০৭.২০০৫ সালে বাংলাদেশ পুলিশ বাহিনীতে এএসপি পদে যোগদান করেন। বাংলাদেশ পুলিশ একাডেমি হতে প্রশিক্ষন শেষ করে তিনি ডিএমপি, ঢাকায় বাংলাদেশ পুলিশ একাডেমি , বরিশাল জেলা , টুরিষ্ট পুলিশ কক্রাবাজার , কুমিল্লা জেলা, রাজশাহী মেট্রো পলিটন পুলিশের উপ- কমিশনার (সিটিএসবি) কর্মরত ছিলেন। এছাড়া তিনি ২০১১ সালে জাতিসংঘ শান্তিরক্ষা মিশনের আইভারিকোস্ট এবং ২০১৭ সালে মালি মিশনে কর্মরত ছিলেন। রাজশাহী মেট্রো পলিটন পুলিশ হতে বদলি হয়ে নোয়াখালী জেলায় পুলিশ সুপার হিসেবে যোগদান করেন।

তিনি ২৯.১০.১৯৭৫ সালে ঝিনাইদহ জেলার শৈলকুপা থানার দুধসর গ্রামে জন্ম গ্রহন করেন। তার পিতা মোঃ জসিম উদ্দিন মন্ডল, মাতা মিসেস আলেয়া খাতুন। তিনি ১৯৯০ সালে ভাটাই মাধ্যমিক বিদ্যালয় থেকে ১ম বিভাগে মাধ্যমিক এবং কুষ্টিয়া সরকারী কলেজ হতে ১৯৯২ সালে ১ম বিভাগে উচ্চ মাধ্যমিক পরিক্ষায় উত্তীর্ণ হন। তারপর তিনি ১৯৯৫ সালে ঢাকা বিশ্ববিদ্যালয়ে সমাজ কল্যান বিষয়ে ১ম শ্রেণীতে স্নাতক(সম্মান) ও ১৯৯৬ সালে ১ম শ্রেণীতে স্নাতোকোত্তর ডিগ্রি অর্জন করেন।

বাংলাদেশ পুলিশ একাডেমি হইতে ২০১১ সালে এমপিএস ডিগ্রি অর্জন করেন। ২০১৭ সালে তিনি জাতীয় বিশ্ববিদ্যালয় হতে এল এলবি ডিগ্রি অর্জন করেন।

আস/এসআইসু

Facebook Comments Box