নোয়াখালী গ্রামের বাড়িতে জবি ছাএলীগ নেতা সুলতান মোহাম্মদ ওয়াসি’র দাফন সম্পন্ন

স্টাপ রির্পোটার

জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি)’র মেধাবী ছাত্রলীগ নেতা সুলতান মোহাম্মদ ওয়াসি’র দাফন সম্পন্ন হয়েছে।রোববার (২১ জুলাই) নোয়াখালীর বেগমগঞ্জের আলাইয়াপুরের নেওয়াজপুর গ্রামের ভূঁইয়া বাড়িতে জানাজা শেষে তাকে নিজ বাড়ির পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। এ সময় ওয়াসির পরিবারের সদস্যরা তাঁর রুহের মাগফেরাত কামনার জন্য সবার কাছে দোয়া চান।

উক্ত জানাজায় কেন্দ্রীয় ছাত্রলীগের সহসভাপতি জিহান আল রসিদ, সাংগঠনিক সম্পাদক নাজিম উদ্দিন, উপ কর্মসূচী ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক আল মামুন,জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সাবেক সাধারণ সম্পাদক শেখ জয়নুল আবেদিন রাসেল, ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল ভূঁইয়া অশ্রুসহ জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের তার শুভাকাঙ্খী ও সহযোদ্ধারা উপস্থিত ছিলেন। দাফন শেষে বাংলাদেশ ছাত্রলীগের নেতৃবৃন্দ ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করে।

উল্লেখ্য, এর আগে গতকাল শনিবার (২০ জুলাই) জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) শাখা ছাত্রলীগের সম্মেলন চলাকালে বিকেল পাঁচটার দিকে তাঁর মৃত্যু হয়। হিট স্ট্রোকে তাঁর মৃত্যু হয়েছে বলে চিকিৎসক ও বিশ্ববিদ্যালয় প্রশাসন সূত্রে জানা গেছে।মরহুম ওয়াসি বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী ছিলেন। ওয়াসি তাঁর মায়ের সঙ্গে রাজধানীর মিরপুরের আলব্দিতে ভাড়া বাসায় থাকতেন।

আস/এসআইসু

Facebook Comments