নোয়াখালী কবিরহাটে বঙ্গবন্ধু সমাজ কল্যাণ পরিষদের উদ্যোগে কর্মহীন হতদরিদ্রদে মাঝে ৫শত খাদ্য সামগ্রী বিতরণ

274

 

নোয়াখালী প্রতিনিধি:নোয়াখালী কবিরহাট উপজেলার চাপরাশিরহাট বাজারের বঙ্গবন্ধু সমাজ কল্যাণ পরিষদের উদ্যোগে কর্মহীন হতদরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

সামাজিক দুররত্ব বজায় রেখে রবিবার (১২এপ্রিল) বেলা ১১টায় চাপরাশিরহাট কৃষি মার্কেট প্রাঙ্গনে বৈশ্বিক করোনা মহামারীতে কর্মহীন, হতদরিদ্র ৫শত পরিবারের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

বঙ্গবন্ধু সমাজ কল্যাণ পরিষদের প্রতিষ্ঠাতা শাহাদাত হোসেনের সার্বিক সহযোগিতায় উক্ত খাদ্য সামগ্রী বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসিবে উপস্থিত ছিলেন, কবিরহাট উপজেলা নির্বাহী কর্মকর্তা সাজিয়া পারভীন। এছাড়াও উপস্থিত ছিলেন, কবিরহাট থানার ওসি মির্জা মো. হাসান সহ বঙ্গবন্ধু সমাজ কল্যাণ পরিষদের অন্যান্য সদস্য বৃন্দ।

উক্ত খাদ্য সামগ্রীর মধ্যে প্রত্যেক পরিবারের জন্য রয়েছে, ৫কেজি চাউল, ২কেজি আলু, ১ কেজি ডাল, ১কেজি লবণ, ১কেজি পেয়াজ হাপ লিটা সয়াবিন তৈল ও ১টি করে সাবান।

এসময় কবিরহাট উপজেলা নির্বাহী কর্মকর্তা সাজিয়া পারভীন তাদের এ উদ্যোগকে সাধুবাদ জানিয়ে বলেন, সরকারের পাশাপাশি সমাজের সকল বৃত্তবানরা যদি এই মহামারীতে অসহায় মানুষদের পাশে এসে দাড়ায় তাহলে আমাদের দেশে কোন কর্মহীন হতদরিদ্র মানুষ না খেয়ে থাকতে হবেনা। তাই সকল ধনবান ব্যাক্তিদেরকে আহবান করব আপনারা যারা এখনো কোন কর্মহীন হতদরিদ্র মানুষদের সহযোগিতা না করে থাকেন তাহলে এদের মত এগিয়ে এসে যারা অনাহারে রয়েছে তাদের পাশে দাড়ান।

Facebook Comments