নোয়াখালীতে ডিসির বিরুদ্ধে বিক্ষোভ মিছিল, সড়ক অবরোধ আওয়ামী লীগের প্রার্থীর

৭১কণ্ঠ ডটকম
নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট শহরে জেলা প্রশাসকের বিরুদ্ধে নানা স্লোগান দিয়ে বিক্ষোভ মিছিল করেছে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আবদুল কাদের মির্জা ও তার সমর্থিতরা। এ সময় তারা বঙ্গবন্ধু চত্বর এলাকায় সড়কে অবস্থান নিলে যান চলাচল বন্ধ হয়ে যায়। রবিবার সকাল ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত সড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল করেছে।
স্থানীয় সূত্রে জানা যায়, বসুরহাট পৌরসভার নির্বাচনকে কেন্দ্র করে সকালে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে আচরণবিধি সংক্রান্ত এক সভা চলছিল। সভায় আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আবদুল কাদের মির্জা তার নির্বাচনী এলাকায় প্রভাব বিস্তার করছে বলে অভিযোগ তোলেন। পরে জেলা প্রশাসক মো. খোরশেদ আলম নির্বাচনী আচরণবিধি নিয়ে কথা বলতে অনুরোধ জানান মেয়র প্রার্থীকে। এক পর্যায়ে মেয়র প্রার্থী ও বর্তমান মেয়র আবদুল কাদের মির্জা রেগে যান এবং সভাস্থল থেকে নিচে বের হয়ে আসেন।
এক পর্যায়ে তিনি তার সমর্থিত লোকজন জেলা প্রশাসকের বিরুদ্ধে নানা ¯েøাগান দিয়ে বিক্ষোভ মিছিল বের করেন। পরে মিছিলটি বসুরহাট জিরোপয়েন্টে বঙ্গবন্ধু চত্বরে এসে জড় হয়। পর্যায়ক্রমে হাজার হাজার বিক্ষুব্ধ সমর্থকরা সড়ক অবরোধ করে দেয়। এ সময় আবদুল কাদের মির্জাকেও ঘটনাস্থলে অবস্থান করতে দেখা যায়। এ বিষয়ে জেলা প্রশাসক ও মেয়র প্রার্থীর কোনো বক্তব্য পাওয়া যায়নি। তবে কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানান, পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করছে।

Facebook Comments