নোয়াখালীতে ক্ষতিগ্রস্হদের মাঝে বিএনপি নেতা ভুলু শাহাজান ও এ্যানির ত্রাণ বিতরন

সুজন পাল-মাইজদী সদর

নোয়াখালী সদর ও সুবর্ণচর উপজেলায় সম্প্রতি ঘূর্ণিঝড় ফনি’র তান্ডবে ক্ষতিগ্রস্থদের মাঝে (গতকাল শনিবার) কেন্দ্রীয় বিএনপির ৩ সদস্যের এক প্রতিনিধি দল দুপুরে ত্রাণ বিতরন করেন।

কেন্দ্রীয় বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলুর নেতৃত্বে এ প্রতিনিধি দলে অংশগ্রহন করেছিলেন বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও তৃণমূল বিএনপির সমন্বয়কারী নোয়াখালী–৪ (সদর-সুবর্ণচর) বার বার নির্বাচিত সাবেক সাংসদ অালহাজ্ব মোঃ শাহজাহান, লক্ষীপুর সদরের সাবেক সাংসদ শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি ,জেলা বিএনপির সভাপতি,সাধারণ সম্পাদকসহ বিএনপির বিভিন্ন পর্যায়ের জেলা ও স্থানীয় নেতৃবৃন্দ।

প্রতিনিধিদল প্রথম দফায় উপজেলার ধর্মপুর ইউনিয়নে এবং দ্বিতীয় দফায় সুবর্ণচর উপজেলার বিভিন্ন স্থানে ইউনিয়নে প্রায় পাঁচ শতাধিক ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে ত্রাণ বিতরন করা হয়।শুকনো খাবার, নিরাপদ পানি,প্রয়োজনীয় ঔষধসহ নগদ অর্থ সহযোগীতা করেন।নেতৃবৃন্দ বলেন, অতীতেও বিএনপি অসহায় মানুষের পাশে ছিল, ভবিষ্যতে ও আপনারদের পাশে থাকবো ইনশাহ আল্লাহ।

কেন্দ্রীয় বিএনপি’র নির্ধারিত কর্মসূচী বাস্তবায়নে সুবর্ণচর উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের সর্বস্তরের নেতাকর্মীদের গ্রীষ্মের কড়া রোদ ও রোজা রেখে যারা সক্রীয় অংশগ্রহন করছেন তাদের কে অান্তরিক কৃতজ্ঞতা, অভিনন্দন ও বিপ্লবী শুভেচ্ছা জানিয়ে ত্রাণ বিতরন সমাপ্ত করা হয়।

আস/এসআইসু

Facebook Comments Box