নেট দুনিয়ায় গুজব : ইসলাম ধর্ম গ্রহণ করলেন এই তামিল অভিনেতা!

আলোকিত সকাল ডেস্ক

নেট দুনিয়ায় গুজব উঠেছে কিছু দিন আগে তামিল ছবির একজন অভিনেতা ইসলাম ধর্ম গ্রহণ করেছিলেন। নাম তার কুরালারাসন। যিনি সম্পর্কে তামিল চলচ্চিত্রের আরেক দাপুটে অভিনেতা সিলামকরাসনের ভাই। শুধু কুরালারাসনই নন, এর আগেও ইসলাম ধর্ম গ্রহণ করেছেন অনেক অভিনেতা-অভিনেত্রীই। এই তালিকায় এবার যুক্ত হলেন তামিল ছবির আরেক জনপ্রিয় অভিনেতা রাম চরণ।

সম্প্রতি এই নায়কের একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। ছবিতে দেখা যাচ্ছে রাম চরণ সাদা রঙের টুপি পরে কোনো একটি সামাজিক অনুষ্ঠানে দোয়া করছেন। তাকে ঘিরে আছেন তার অনুসারিরা। রাম চরণের সে ছবিকে কেন্দ্র করে ভাইরাল হয়েছে একটি ফেসবুক স্ট্যাটাস। স্ট্যাটাসে লেখা আছে ‘ইসলাম ধর্ম যে, পৃথিবীর শ্রেষ্ট ধর্ম এই বার্তাটি সারা বিশ্বের কাছে আরো একবার পৌছে দিতেই এই রমজানে ইসলাম ধর্ম গ্রহণ করেছেন তামিল ছবির জনপ্রিয় নায়ক রাম চরন। সত্যিই আনন্দে বুকটা ভরে গেলো।’

ইতিপূর্বে বলিউডের অনেক তারকাই ইসলাম ধর্ম গ্রহণ করেন। তাদের মধ্যে রয়েছে সাইফ আলী খান এর স্ত্রী কারিনা কাপুর খান। এছাড়াও রয়েছেন অস্কার জয়ী সঙ্গীত পরিচালক এ আর রহমান। আছেন হেমা মালিনী, সাইফ আলীর মা শর্মিলা ঠাকুর, অমৃতা সিং এবং আয়েশা টাকিয়াসহ আরো অনেকে।

আস/এসআইসু

Facebook Comments