নীলফামারীর বীর মুক্তিযোদ্ধা এসএম কায়কোবাদ আর নেই

নীলফামারী প্রতিনিধি

নীলফামারী সদরের রামনগর ইউনিয়নের বাহালী পাড়া গ্রামের ও খিলগাঁঙ ৬০৬/২ সি-ঢাকা ১২১৯ এর বাসিন্দা ও কাস্ট্মসের সহকারী কমিশনার ও বীর মুক্তিযোদ্ধা এসএম কায়কোবাদ (৬২) দূরারোগ্য ব্যাধিতে আক্রান্ত হয়ে গত শনিবার (৮ জুন) রাত সাড়ে ১২টায় ঢাকার নিজ বাসভবনে ইন্তেকাল করেছেন। (ইন্নানিল্লাহে…….রাজেউন)। তিনি মৃত্যুকালে স্ত্রী, দুই ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছে।

রবিবার (৯ জুন) বিকালে রাষ্ট্রের পক্ষে রাস্ট্রীয় মর্যাদা (গার্ড অব অর্নার) প্রদান করেন, সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা মো. সুজাউদ্দৌলা ও সদর থানার এসআই মতিউর রহমান। এসময় বেহগুলে করুন শুরু বেজে উঠে। পরে জানাজার নামাজ শেষে তার গ্রামের বাড়ীর পারিবাকি কবরস্থানে বাবা, মায়ের পাশে তাকে দাফন করা হয়।

তার অকাল মৃত্যুতে নীলফামারী সদর আসনের সংসদ সদস্য আসাদুজ্জামান নূর, তিন আসনের সংসদ সদস্য আধ্যাপক গোলাম মোস্তফা, জেলা আওয়ামীলীগের সভাপিত দেওয়ান কামাল আহমেদ, সাধারন সম্পাদক মমতাজুল হক, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আবুজার রহমান ও কমান্ডার বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ নীলফামারী সদর উপজেলা কমান্ড শহিদুল ইসলাম, রামনগর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মিজানুর রহমান বাবু, শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

আস/এসআইসু

Facebook Comments Box