নিজেকে ‘সেকেলে’ বললেন জাহ্নভী

আলোকিত সকাল ডেস্ক

নিজেকে ‘সেকেলে’ ও ‘কুসংস্কারাচ্ছন্ন’ বলে আখ্যায়িত করলেন বলিউড অভিনেত্রী জাহ্নভী কাপুর। কারণ হিসেবে তিনি বলেন, ‘সবাই বলে, আমি সেই ১০ বছর বয়সে আটকে আছি। আমি নিজেও তাই মনে করি। সে লক্ষ্যেই নিজের মধ্যে পরিপক্বতা আনার জন্য কাজ করে যাচ্ছি। আমি মনে করি নিজের পরবর্তী ছবি নিয়ে বেশি কথা বললে কুনজর লেগে যেতে পারে। তাই আমি এ সম্পর্কে বেশি কিছু বলতে চাই না।’

জাহ্নভীর নতুন ছবি ‘রুহি আফজা’র শুটিং স্পটে সাংবাদিকদের কথা বলার সময় এসব মন্তব্য করেন তিনি। চলতি মাসের শুরুর দিকেই শুরু হয়েছে ছবিটির শুটিং।

ছবিটিতে আরও অভিনয় করছেন রাজকুমার রাও। পরিচালক হার্দিক মেহতার প্রথম ছবি এটি। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী বছর ২০ মার্চ মুক্তি পাবে ‘রুহি আফজা’।

জাহ্নভী জানান, আমি আমার মধ্যে প্রতিনিয়ত মাকে খুঁজে পাই। মার অনুপ্রেরণাতেই আমি অভিনয়ে এসেছি। অনেকেই মনে করেন, আমি দেখতে আমার মায়ের মতো। এই কথা আমি সবসময়ই শুনি আসছি। আমার অনেক দিনের ইচ্ছে মা অভিনীত ‘সাদমা’ ছবির রিমেকে কাজ করার। এটা খুই হৃদয়স্পর্শী একটি সিনেমা। আমি অনেকবার ছবিটি দেখেছি। আমার মনে হয়, আমার দেখা সব সিনেমার মধ্যে এটা সেরা। আমি ছবিতে আমার মায়ের চরিত্রে কিংবা কমল হাসানের চরিত্রেও অভিনয় করতে পারি যদি রিমেক ছবিতে জেন্ডার পরিবর্তনের কোনো সুযোগ থাকে।

আস/এসআইসু

Facebook Comments Box