নিখোঁজ জব্বার আলীর ফিরে আসার অপেক্ষায় দিন গুনছে তার স্ত্রী ও কন্যা লুৎফা

স্টাফ রিপোর্টার

ময়মনসিংহের ত্রিশাল উপজেলার, জংগল বাড়ি গ্রামের মোঃ লুৎফর রহমান ওরফে জব্বার আলী দীর্ঘদিন যাবত নিখোঁজ রয়েছেন। তার স্ত্রী ও কন্যা সন্তান তাকে ফিরে পেতে আপ্রাণ চেষ্টা চালিয়েও কোন সন্ধান পাচ্ছেন না। যদি কোন সহৃদয়বান ব্যাক্তি নিখোঁজ জব্বার আলীর সন্ধান জানেন তাহলে তার পরিবারের কাছে তাকে ফিরিয়ে দিতে সাহায্য করার জন্য অনুরোধ জানিয়েছেন তার পরিবার।

আপনার একটু সাহায্যই পারে তার সন্তানের কাছে তাকে ফিরিয়ে দিতে।পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যাক্তিটিকে হারিয়ে একমাত্র কন্যা সন্তানকে নিয়ে একরকম অনাহারে দিনাতিপাত করছে তার স্ত্রী।তাদের আদরের একমাত্র কন্যা সন্তানের নাম লুৎফা আক্তার।লুৎফা অনার্স ৪র্থ বর্ষের ছাত্রী।

তার স্ত্রী জোসনারা বেগম জীবিকার তাগিদে এবং একমাত্র সন্তান লুৎফার পড়াশোনা করানোর জন্য গার্মেন্টসে চাকুরী নিতে বাধ্য হয়েছেন।তার উপার্জনেই লুৎফার পড়াশোনার পাশাপাশি সংসার চলে।তার স্ত্রী ও মেয়ে লুৎফার সাথে কথা বলার সময় কান্না বিজরিত কন্ঠে তারা বলেন যে- কোন কিছুর প্রয়োজন নেই, শুধু তার বাবাকে ফিরে পেতে চান জব্বার আলীর একমাত্র কন্যা লুৎফা আক্তার এবং তার মা জোসনা বেগম । জোসনা বেগম ও তার কন্যা লুৎফার আশংকা, হয়তো সে নিজের পরিবারে কথা মনে রাখতে পারছেন না। এমতাবস্থায় যদি কেউ এই লোকটির সন্ধান জানেন তাহলে নিচের নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করেন তারা। যোগাযোগ তথ্য দিতে কল করুন- +880 1914-010342 নাম্বারে

আস/এসআইসু

Facebook Comments