নায়িকা যখন ক্যামেরাম্যান

আলোকিত সকাল ডেস্ক

জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন। বৈচিত্র্যময় চরিত্রের মধ্য দিয়েই দর্শক ও নির্মাতাদের আস্থা তৈরি করেছেন। সাম্প্রতিক সময়ে নানা চরিত্রে দেখা গেছে এই অভিনেত্রীকে। সামাজিক যোগাযোগের মাধ্যমে এবার তিনি দেখা দিলেন ডিওপি হিসেবে। নাটকের কোনো চরিত্র নয় এটি। ক্যামেরার পিছনেই কাজ করেছেন তিনি। নঈম ইমতিয়াজ নেয়ামুলের ‘পারফেক্ট ওয়াইফ’ শিরোনামের একটি নাটকে ক্যামেরার পিছনে তিনি কাজ করেন বলে জানা যায়। নির্মাতা বলেন, এই নাটকে মেহজাবিন অভিনয় করেছেন আরফান নিশোর সঙ্গে।

শর্ট নেয়ার সময় মেহজাবিন নিজেই ক্যামেরার পিছনে আসেন। অনেক সুন্দর ভাবেই তিনি নিশোর ক্লোজ শর্টটা নিয়েছেন। স্পটের সবাই মেহজাবিনের এই কাজে দারুণ আনন্দিত। অভিনয়ে যেমন সে পারফেক্ট তেমনি ক্যামেরার পেছনেও। এদিকে এই অভিনেত্রী সম্প্রতি আসছে ঈদের জন্য ‘মায়া সবার মত হয় না’ শিরোনামের একটি নাটকে নতুন একটি চরিত্রে অভিনয় করেছেন। এই নাটকে স্থূলকায় এক নারী হিসেবে দেখা যাবে তাকে।

এর বাইরে ঈদের কমপক্ষে আরো এক ডজন নাটক নিয়ে ব্যস্ত তিনি। মেহজাবিন বলেন, গত ঈদের পর পরই আসলে কোরবানি ঈদের কাজ শুরু করেছি। এরইমধ্যে বেশ কিছু নাটকে অভিনয় করেছি। এখনো শুটিং চলছে। ঈদের আগের দিন পর্যন্ত চলবে এই টানা শুটিং। তবে এবার বেশ বেছে বেছে কাজ করছি। যে কাজগুলো করছি সেগুলো দর্শকদের ভালো লাগবে বলেই বিশ্বাস। এদিকে নাটকের বাইরেও মেহজাবিনের নিজের নামে একটি ইউটিউব চ্যানেল রয়েছে। সম্প্রতি স্বীকৃতিস্বরূপ ইউটিউব থেকে তিনি সিলভার প্লে বাটনও পেয়েছেন।

আস/এসআইসু

Facebook Comments