নতুন বাড়িতে আলিয়া ভাট

আলোকিত সকাল ডেস্ক

সময়ের সঙ্গে সঙ্গে ক্রমশ বদলে যাচ্ছেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। একের পর এক ছবিতে অভিনয় করে বলিউডে এরই মধ্যে নিজের একটা পাকাপোক্ত অবস্থানও তৈরি করেছেন এই অভিনেত্রী। সম্প্রতি রণবীর সিংয়ের সঙ্গে ‘গালি বয়’ ছবিতে অভিনয় করে দর্শকের মন জয় করেছেন। রণবীরের সঙ্গে এটিও তাঁর প্রথম অভিনয়। সেই ছবিতে সাফল্যের পরে আলিয়া এই মুহূর্তে বেশ ফুরফুরে মেজাজে রয়েছেন। এই ছবিতে আলিয়া একজন ডাক্তারি ছাত্রীর চরিত্রে অভিনয় করেছিলেন। তার চরিত্রের নাম ছিল সাফিনা ফিরদৌসি।

বলিউডের এই ব্যস্ততম অভিনেত্রী এই মুহূর্তে ‘সড়ক ২’ ছবির শুটিংয়ে ব্যস্ত রয়েছেন। সঞ্জয় দত্ত, পূজা ভাট এবং আদিত্য রায় কাপুরের সঙ্গে তিনি অভিনয় করছেন। অন্যদিকে বহুল চর্চিত ‘ব্রহ্মাস্ত্র’ ছবির শুটিংও শুরু হয়েছে। এই ছবিতে আলিয়ার সঙ্গে রয়েছেন একঝাঁক তারকা।

শনিবার এই অভিনেত্রী তার ইউটিউব চ্যানেলে একটি ভিডিও পোস্ট করেন। যাকে চলতি কথায় বলা হয় ‘ভ্‌লগ’। সেই ভ্‌লগে তিনি দেখিয়েছেন, তার নতুন বাড়ি কীভাবে সাজাচ্ছেন। প্রসঙ্গত তিনি একটি নতুন বাড়ি কিনেছেন। ২ মিনিট ৪৪ সেকেন্ডের এই ভ্‌লগ তার ইউটিউব চ্যানেলের তৃতীয় ভ্‌লগ। তিনি এই ভ্‌লগের নাম দিয়েছেন ‘আলিয়া ভাট মুভিং ডে ভ্‌লগ’।

এই ক্লিপে তিনি বলেছেন, ‘বাড়ি পরিবর্তন করাটা আমার কাছে খুবই স্পেশাল এবং আনন্দের কারণ এই প্রথম আমি আমার বাড়ি থেকে নতুন বাড়িতে যাচ্ছি। প্রথমে ভেবেছিলাম আমি একাই এই বাড়িতে আসব। তারপর আমি ভাবলাম বোন শাহিনকেও সঙ্গে নিয়ে নিই। সেও বেশ

আস/এসআইসু

Facebook Comments