নওগাঁর ছেলে প্রিন্স মিলনের পথ চলা

বিনোদন প্রতিবেদকঃ

মানুষ সৃষ্টির সেরা জীব।প্রতিটি মানুষ জন্মগ্রহন করে নিষ্পাপ হয়ে।জন্মের পর তার জীবন যাত্রা কেমন হবে তা র্নিভর করে আশেপাশের পরিবেশের উপর।

কিন্ত কিছু মানুষের এমন কিছু ক্ষমতা প্রদান করেন আল্লাহ তাল্লাহ্ যা সতো চেষ্টা করেও আমরা পরিবতন করতে পারবো না । এটা একান্তই আল্লাহ ইচ্ছার উপর র্নিভর করে।আমাকে আপনাকে যদি কোন একটি সাহিত্য ,কবিতা,গীতিকবিতা,প্রবন্ধ রচনার কথা বলে তাহলে হাতের কলম আর হাতে থাকবে না এটাই স্বাভাবিক । লিখতে পারবো কিন্ত পাঠক পাঠিকা আমাদের এগুলো শ্রবন করবে না বরং আমাদের নিয়ে তীরষ্কার ছাড়া কিছুই জুটবে না এমনি বাংলাদেশে অনেক মেধবী ছেলে আছে যে তাদের মেধাকে প্রকাশ করতে পারছে না।

এমনই একজন হল নওগাঁর গরীব সাধারন ঘরের কৃতি সন্তান মিলন। এইচএসসি ১ম বর্ষে পড়ছেন মিলন। এত অল্প বয়সে তার লেখা বেশ কিছু গান প্রকাশ হয়েছে। আরো প্রকাশের অপেক্ষা রয়েছে।তারপরও তিনি তার মেধাকে এবং বাংলাদেশকে কিছু দেবার লক্ষ্যে সংগ্রাম করে যাচ্ছে।

প্রিন্স মিলন বলেন, আমার বাড়ি নওগাঁ জেলার মহাদেবপুর উপজেলার চেরাগপুর ইউনিয়নের অর্জুনী গ্রামে । আমি খুব গরীব ঘরের ছেলে।খুব কষ্ট করে এবার এসএসসি পরীক্ক্ষা দিয়ে সফলভাবে কৃতকার্য হয়েছি।ছোট থেকে গানকে ভালোবাসি এবং গান নিয়ে বেচেঁ থাকতে চায়। আমি বরাবর বিএম প্রোডাক্শন এর চ্যানেল এ কাজ করেছি কিন্তু এবার আমি ডিএমসি চ্যানেলে কাজ করার সুযোগ পেয়েছি।

সামনে ইদুল আযাহার ঈদে আমার কথায় ২ টা গান আসছে। আমার জন্য দোয়া করবেন যেন আমি বাংলা গানকে আরো এগিয়ে নিয়ে যেতে পারি আর আপনার নতুন নতুন কিছু উপহার দিতে পারি বাংলা গান শুনুন এবং শুদ্ধতার সাথে থাকুন।ধন্যবাদ।

আ/এসআইসু

Facebook Comments Box