ধর্ষণে স্কুলছাত্রী অন্তঃসত্ত্বা, ধর্ষক শিক্ষক গ্রেপ্তার

আলোকিত সকাল ডেস্ক

গাজীপুর সিটি করপোরেশনের সালনা এলাকায় ধর্ষণের শিকার এক স্কুলছাত্রী অন্তঃসত্ত্বা হয়ে পড়েছে। এ ঘটনায় অভিযুক্ত শিক্ষক সোহেল রানাকে অভিযান চালিয়ে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে কিশোরীকে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে ।

মামলার বিবরণ ও ভিকটিমের স্বজনরা জানায়, গাজীপুরের সালনা এলাকায় ৭ম শ্রেণির ওই স্কুলছাত্রী প্রাইভেট পড়তে গেলে গত বছরের ১২ অক্টোবর শিক্ষক সোহেল রানা সরকার তাকে ধর্ষণ করে। এরপর ঘটনা না প্রকাশ করার জন্য খুন ও জখমের ভয়ভীতি দেখিয়ে স্কুলছাত্রীকে বের করে দেয়।

‘ভয়ে ওই ছাত্রী ঘটনাটি এতদিন তার পরিবারের কাছে প্রকাশ করেননি। পরে তার শারীরিক অবস্থার পরিবর্তন হলে গত ১৯ এপ্রিল তাকে একটি হাসপাতালে নেয় ভিকটিমের পরিবার। সেখানে চিকিৎসকরা জানান, ওই কিশোরী সাত মাসের অন্তঃসত্ত্বা’, বলেন গাজীপুর মেট্টোপলিটন পুলিশ উপ পুলিশ কমিশনার শরীফুর রহমান।

এ ঘটনায় ভিকটিমের পরিবার শিক্ষক সোহেল রানাকে অভিযুক্ত করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে ২০ মে সদর থানায় মামলা দায়ের করে। মামলা দায়েরের পর পুলিশ অভিযান চালিয়ে ধর্ষক সোহেল রানাকে গ্রেপ্তার করে।

শরীফুর রহমান জানান, মেয়েটির বাবা থানায় মামলা দায়েরের পর অভিযুক্ত সোহেল রানাকে গ্রেপ্তার করা হয়েছে। তার ডিএনএ পরীক্ষাসহ আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

আস/এসআইসু

Facebook Comments