দেবীদ্বারে ফুলমিয়া হত্যার মামলার আসামীদের ফাঁসির দাবিতে বিক্ষোভ ও মানবন্ধন

এ আর আহমেদ হোসাইন(দেবীদ্বার-কুমিল্লা)প্রতিনিধি

কুমিল্লার দেবীদ্বারে আলোচিত ফুল মিয়া (৬০) হত্যা মামলার জড়িত ব্যক্তিদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে এলাকাবাসী। শনিবার সকাল সাড়ে ১০ পৌর এলাকার বারেরা থেকে স্থানীয় জনতা একটি বিক্ষোভ মিছিল সহকারে দেবীদ্বার নিউ মার্কেটে মুক্তিযোদ্ধা চত্ত্বরে এসে মানববন্ধন করে।

পৌর কাউন্সিলার মোঃ আবদুল আউয়াল’র নেতৃত্বে ওই মানববন্ধনে বক্তব্য রাখেন স্থানীয় আওয়ামীলীগ নেতা হাজী মোসলেহ উদ্দিন মানিক, সাংবাদিক সাহিদুল ইসলাম, অধ্যাপক কাজী মনিরুল হক, মোঃ তাজুল ইসলাম, মোঃ হেলাল উদ্দিন, মো. মিজানুর রহমান মুন্সি, মোঃ মোজ্জামেল হক, মোঃ জসিম উদ্দিন ও মামলার বাদী আবদুল কাদের প্রমুখ।

ওই সময় দেবীদ্বার থানার ওসি মোঃ জহিরুল আনোয়ার মানববন্ধনে উপস্থিত হয়ে ভিক্ষুব্ধ জনতাকে শান্তনা প্রদান করেন। তিনি জনতার উদ্দেশ্যে বলেন, ফুল মিয়া হত্যা মামলার প্রধান আসামীসহ চারজনকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। খুব দ্রুত বাকি আসামীদেরকেও গ্রেফতার করা হবে এবং ফুল মিয়া হত্যার মামলার সুষ্ঠু বিচার হবে বলে জনসাধারনকে আশ্বাস প্রদান করেন। কেউ আইন নিজের হাতে না তুলে মামলার পলাতক আসামীদের সর্ম্পকে তথ্য দিয়ে পুলিশকে সহযোগিতা করার জন্য সকলকে তিনি আহবান জানান। মানববন্ধনে বারেরা গ্রামের প্রায় ৫ শতাধীক নারী পুরুষ উপস্থিত ছিলো।

উল্লেখ্য দেবীদ্বারে দু’দল যুবকের সংঘর্ষে গুরুতর আহত ফুল মিয়া (৬০) নামে এক বৃদ্ধ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়। গত বুধবার রাতে বারেরা গ্রামে সংঘর্ষ কালে ফুল মিয়া সহ ১০ জন আহত হন। এ ঘটনায় মামলার প্রধান আসামী শিমুল সহ ৪ জনকে আটক করে জেল হাজতে প্রেরন করেছে।

আস/এসআইসু

Facebook Comments