দুস্থ ও এতিমদের মাঝে ঈদবস্ত্র বিতরণ আনোয়ারা প্রেসক্লাবের

আনোয়ারা প্রতিনিধি

আনোয়ারা প্রেসক্লাবের সভাপতি এম. আনোয়ারুল হকের সভাপতিত্বে প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক সাংবাদিক জাহেদুল হকের সঞ্চালনায় আনোয়ারা কালাবিবির দীঘির মোড়স্থ বেস্ট গার্ডেন কমিনিউটি হলে দুঃস্থ ও হাফেজে কুরআনদের মাঝে ঈদবস্ত্র বিতরণ অনুষ্ঠিত হয়।

ঈদবস্ত্র বিতরণ অনুষ্টানে প্রধান অতিথি ছিলেন আনোয়ারা সার্কেল সহকারী পুলিশ সুপার(এএসপি) মফিজ উদ্দীন,বিশেষ অতিথি ছিলেন বন্দর উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও বীর মুক্তিযোদ্ধা লিয়াকত আলী চৌধুরী।

প্রধান অতিথির বক্তব্যে বলেন,কুরআন এমন গ্রন্থ যারা মুখস্থ করেছেন তারা সবচেয়ে দামী এবং পৃথিবীর আর কোন ধর্মে এমন গ্রন্থ মুখস্থ করার ইতিহাস নেই যা শান্তির ধর্ম ইসলামে আছে।আরো বলেন,এতিমদের যারা মহব্বত করেন আল্লাহ ও তাদের মহব্বত করেন।এমন উদ্দ্যেগের জন্য আনোয়ারা প্রেসক্লাবের ভুয়সী প্রসংশা করেন।

অনুষ্ঠানে সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সহ-সভাপতি নুরুল আবছার তালুকদার,মোরশেদ হোসেন,জাহেদুল হক,অর্থ সম্পাদক হুমায়ূন কবির শাহ্ সুমন,প্রচার সম্পাদক ডি.এইচ মনছুর,ক্রীড়া সম্পাদক মোহাম্মদ আক্কাস উদ্দিন সদস্য কোরবান আলী টিটু,মাষ্টার জাহাঙ্গীর আলম,এম. ইমরান হোসাইন, মোহাম্মদ তৌহিদ, মহিউদ্দীন মনজুর,রেজাউল করিম সাজ্জাদ,মনিরুল এহসান খোরশেদ প্রমুখ।

আস/এসআইসু

Facebook Comments Box