দুই শিক্ষা ক্যাডার কর্মকর্তাকে লাথি দেয়া সেই শিক্ষক গ্রেফতার

 

 ০৩ আগস্ট , ২০১৯

চট্টগ্রামে পরীক্ষার হলে দুই শিক্ষা ক্যাডার কর্মকর্তাকে লাথি দেয়া সেই নাজিম উদ্দিনকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (২ আগস্ট) রাতে নগরীর বাকলিয়া থানাধীন বড় কবরস্থান এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয় বলে জানিয়েছেন সদরঘাট থানার ওসি ফজলুর রহমান ফারুকী। নাজিম উদ্দিন সিটি করপোরেশন পরিচালিত অপর্ণাচরণ বালিকা উচ্চ বিদ্যালয়ের অস্থায়ী শিক্ষক।

 

জানা গেছে, বৃহস্পতিবার (১ আগস্ট) সরকারি সিটি কলেজ কেন্দ্রে বিএড-এমএড পরীক্ষা চলাকালে প্রশাসনিক ভবনের ৫০২ নম্বর কক্ষে এমএড পরীক্ষা দিচ্ছিলেন নাজিম উদ্দিন। দুপুর ১২টার দিকে তার কাছ থেকে নকল জব্দ করেন ওই কক্ষের দায়িত্বরত শিক্ষক ইকবাল হোসেন ও আরিফ মাহমুদ।

এ সময় ক্ষিপ্ত হয়ে নাজিম উদ্দিন তাদের সঙ্গে অশোভন আচরণ করেন এবং লাথি ও থাপ্পড় দেন। পরে দ্রুত বের হয়ে কলেজ ক্যম্পাস থেকে সটকে পড়েন।

এদিকে, পরীক্ষা কমিটির সদস্য ও সিটি কলেজের হিসাব বিজ্ঞান বিভাগের প্রভাষক নাছির ভূঁইয়া বলেন, সিটি কলেজ কেন্দ্রে এমএড পরীক্ষা দিতে এসেছিলেন নাজিম। পরীক্ষা চলাকালে হলের দায়িত্বরত শিক্ষক তার কাছ থেকে নকল জব্দ করে খাতা নিয়ে যেতে চাইলে নাজিম তাদের সঙ্গে অশোভন আচরণ করেন। এক পর্যায়ে ওই দুই শিক্ষককে শারীরিকভাবে লাঞ্ছিত করেন নাজিম।

উল্লেখ্য, এ ঘটনায় সহকারী অধ্যাপক ইকবাল হোসেন বাদি হয়ে নগরীর সদরঘাট থানায় মামলা দায়ের করেন। ওই মামলার পরিপ্রেক্ষিতে শুক্রবার নাজিমকে গ্রেফতার করেছে পুলিশ।

Facebook Comments