তামাকুমন্ডি লেইন বণিক সমিতি উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিলে মেজবানি র আয়োজন

আলোকিত সকাল ডেস্ক

চট্টগ্রাম বৃহত্তম পাইকারী বাজার চট্টগ্রাম শহরের প্রাণ কেন্দ্রে তামাকুমন্ডি লেইন বণিক সমিতির আয়োজনে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখছিলেন প্রফেসর ড. আবুরেজা মুহাম্মাদ নেজাম উদ্দীন নদভী এমন.পি তিনি বলেন, রমজান মাস হচ্ছে প্রত্যেক মুসলমানের জন্য আত্মশুদ্ধি ও সংযমের মাস, এ মাসে সিয়াম সাধনার মধ্য দিয়ে আমাদেরকে আত্মশুদ্ধি লাভ করতে হবে। পাশাপাশি ব্যবসায়ীদের হালালভাবে উপার্জন করতে হবে । তিনি বক্তব্যে বলেন, এই ঐতিহ্যবাহী তামাকুমন্ডি লেইনের ব্যবসায়ীদের পাশে আমি সবসময় আছি এবং থাকব।

সমিতির সভাপতি আলহাজ্ব সামশুল আলমের সভাপতিত্বে সাধারণ সম্পাদক আহমদ কবির দুলালের সঞ্চালনায় মাহফিলে প্রধান বক্তা ছিলেন জনাব মাহাবুবুর রহমান বিপিএম, পিপিএম, বিশেষ অতিথি ছিলেন তামাকুমন্ডি লেইন বণিক সমিতির প্রধান উপদেষ্টা আলহাজ্ব এম এ মোতালেব সিআইপি, চট্টগ্রাম চেম্বার অফ কমার্স’র পরিচালক অহিদ সিরাজ চৌধুরী স্বপন, সমিতির উপদেষ্টা আলহাজ্ব আব্দুল মোতালেব চৌধুরী, আলহাজ্ব মোঃ ইসমাইল, বিশিষ্ট রাজনিতীবিদ নুরুল আবছার চৌধুরী, রিয়াজউদ্দিন বাজার বণিক কল্যাণ সমিতির সহ-সভাপতি আলহাজ্ব জানে আলম, টেরিবাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আমিনুল হক আমিন ও সাধারণ সম্পাদক আহমদ হোছাইন, টেরিবাজার ব্যবসায়ী সমিতির সাবেক সভাপতি লায়ন ওসমান, ইমপাশস’র চেয়ারম্যান মুহাম্মদ সেলিম উল্লাহ, তামাকুমন্ডি লেইন বণিক সমিতির সাবেক সাধারণ সম্পাদক আলহাজ্ব এস এম ছমীর, সাবেক সাধরণ সম্পাদক আবুল হোসেন, ইফতার মহফিল শেষে চট্টগ্রাম-১৫ (সাতকানিয়া-লোহাগাড়া’র)এম.পি সহ অতিথিবৃনদরা মাগরিবের নামাজ আদায় করে, নামাজের ইমামতি করেন রিয়াজউদ্দিন বাজার বণিক কল্যাণ সমিতির সহ-সভাপতি আলহাজ্ব জানে আলম। প্রতি বছর মাহে রমজান উপলক্ষে ইফতার ও দোয়া মাহফিল আয়োজন করার জন্যে দোয়া করেন।

ইফতার মাহফিল বাস্তবায়ন কমিটি : মনছুর আলমের চৌধুরী আহ্বায়ক, মোজাম্মেল হক যুগ্ম-আহ্বায়ক, আবদুল আলীম সদস্য সচিব, শওকত আজীজ সদস্য।

Facebook Comments