ড. কামালের হাতে নেতৃত্ব তুলে দিয়েছিল বিএনপি: তথ্যমন্ত্রী

আলোকিত সকাল ডেস্ক

ড. কামালের হাতে বিএনপি তাদের নেতৃত্ব তুলে দিয়েছিল বলে জানিয়েছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। তিনি বলেন, বিএনপি ভাড়া করা নেতৃত্ব দিয়ে চলছিল। তারা দলের দৈন্যদশা কাটাতে আবার নেতৃত্ব ভাড়া করবে কি না তা তারা বলতে পারবে।

সোমবার (২০ মে) দুপুরে সচিবালয়ে মন্ত্রণালয়ের নিজ কক্ষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

বিএনপির নেতৃত্ব সংকটের বিষয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তথ্যমন্ত্রী বলেন, বিএনপি একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে দিশেহারা হয়ে দলের নেতৃত্ব ভাড়া করেছিল। তাদের নেত্রী দণ্ডিত হয়ে কারাগারে আছেন। তারেক রহমানও দণ্ডিত হয়ে বিদেশে পালিয়ে আছেন। বিদেশ থেকে দলের নেতৃত্ব দিয়ে আর যাই হোক দলের কর্মকাণ্ড গতিশীল করা যায় না।

তিনি বলেন, বিএনপি তাদের ভুল সিদ্ধান্তে এখন ডুবতে বসেছে।

অপর এক প্রশ্নের জবাবে তথ্যমন্ত্রী বলেন, বিএনপি নেতাদের বক্তব্য আমি শুনেছি। তারা বলছেন, খালেদা জিয়ার জিহ্বায় কামর লেগে খত হয়েছে। সেজন্য তিনি জাউ ভাত খাচ্ছেন। তিনি বলেন, আমি চিকিৎসকের সঙ্গে বিষয়টি নিয়ে কথা বলেছি। তারা বলেছেন, তার জিহ্বায় ছোট একটা ক্ষত হয়েছে। এ নিয়ে তেমন কোন শঙ্কা নেই। অনেকটা শুকিয়েছে।

রূপপুর দূর্নীতির বিষয়ে ড. হাছান মাহমুদ বলেন, বিষয়টি নিয়ে তদন্ত কমিটি হয়েছে। তদন্তও শুরু হয়েছে। যে দোষী সাব্যস্ত হবেন, তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

আস/এসআইসু

Facebook Comments