ডুমুরিয়া উপজেলার গুটুদিয়া ইউনিয়নের চেয়ারম্যান পদের উপ-নির্বাচনে আনারস প্রতীকে স্বতন্ত্র প্রার্থী বিজয়ী

মো: আসাদুল ইসলাম রিপন, ডুমুরিয়া (খুলনা) প্রতিনিধি

ডুমুরিয়া উপজেলার ১৩ নং গুটুদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচন শান্তিপূর্ণ ভাবে সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার সকাল ৯ টা থেকে বিরতীহীন ভাবে বিকাল ৫ টা পর্যন্ত ১০ টি ভোট কেন্দ্রে ভোটাররা ভোট প্রদান করেছেন। ইউনিয়নের ১০ টি ভোট কেন্দ্রে মোট ভোটার ১৯ হাজার ৪ শত ৩১ জন। এর মধ্যে মহিলা ভোটার ৯ হাজার ৬ শত ৫৮ জন। ভোট কেন্দ্রগুলোতে নিরাপত্তার জন্য প্রয়োজনীয় সংখ্যক আনসার ও ভিডিপি, পুলিশ সদস্য মোতায়ন করা হয়।

এছাড়া বিজিবি সদস্যগণ সার্বক্ষনিক টহলরত অবস্থায় ছিলেন। ভোট কেন্দ্রগুলোকে তদারকীর জন্য ৩ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট নিয়োগ করা হয়। বিকাল ৫ টায় ভোট গ্রহন শেষে প্রি-জাইডিং অফিসারগণ ভোট গণনা শেষে সন্ধ্যায় উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার শেখ জাহিদুর রহমানের কাছে ফলাফল জমা দেন। বেসরকারী ফলাফল অনুযায়ী স্বতন্ত্র প্রার্থী মো: আবুল হাসান আনারস প্রতীকে ৬০২৫ ভোট, ঘোড়া প্রতীকে শেখ তুহিনুল ইসলাম ৩৩৫১ ভোট এবং আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী কাজী আলমগীর হোসেন ২৭৯৩ ভোট পেয়েছেন বলে ঘোষনা দেন। বেসরকারী ফলাফলে স্বতন্ত্র প্রার্থী মো: আবুল হাসান ৬০২৫ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

তার নিকটতম অপর স্বতন্ত্র প্রতিদ্ব›দ্বী প্রার্থী মো: তুহিনুল ইসলাম ঘোড়া প্রতীক নিয়ে ৩৩৫১ ভোট পেয়েছেন। উল্লেখ্য সম্প্রতি উক্ত ইউনিয়নের নির্বাচিত চেয়ারম্যান মোস্তফা সরোয়ার উপজেলা পরিষদ নির্বাচনে অংশ গ্রহন করায় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদটি শূন্য ঘোষনা করা হয়েছিল।

আস/এসআইসু

Facebook Comments