ট্র্যাপড নিয়ে ঈদে আইরিন

আলোকিত সকাল ডেস্ক

বিশ্বায়ানের এই যুগে ক্রমোশই বড় হচ্ছে ওয়েব কন্টেন্টের বাজার। পিছিয়ে নেই বাংলাদেশেও। ইতোমাধ্যে বিভিন সময় বেশ বিগ বাজেটের ওয়েব সিরিজ নির্মিত হয়েছে বাংলাদেশে। সেই ধারাহিকতায় আসছে ঈদে মুক্তি পেতে যাচ্ছেন নতুন ওয়েব সিরিজ ‘ট্র্যাপড’।

ইনোভেট সলিউশনের প্রযোজনায় থ্রিলার রোম্যান্টিক ঘরানার এ ওয়েব সিরিজটি ‘সিনেস্পট’ অ্যাপে পবিত্র ঈদুল ফিতর মুক্তি পাবে। মঙ্গলবার প্রকাশ পেয়েছে ‘ট্র্যাপড’-এর টিজার। এটির কাহিনি, চিত্রনাট্য করেছেন আসাদ জামান।

ওয়েব সিরিজটি পরিচালনা করেছেন ‘দেশা দ্য লিডার’ খ্যাত নির্মাতা সৈকত নাসির। ওয়েব সিরিজটিতে অভিনয় করেছেন এ কে আজাদ, চিত্রনায়িকা আইরিন, আমান রেজা, ও রিও।

নির্মাতা সূত্রে জানা গেছে ১২ পর্বে মুক্তি দেয়া হবে ট্র্যাপড। ঈদের আগের রাত থেকে সিনেস্পটে এটি মুক্তি পাবে। প্রতিপর্বের ব্যাপ্তী ১৫ মিনিট।

ওয়েব সিরিজটির গল্পে দেখা যাবে, সোশ্যাল নেটওয়ার্কিংয়ের মাধ্যমে দুজন ছেলেমেয়ের পরিচয় ও বিয়ে হয়। বিয়ের পরদিন তারা ইন্দোনেশিয়ার বালিতে বেড়াতে যান। সেখানে গিয়ে মেয়েটার নানা নাটকীয়তার মাধ্যমে একের পর এক ট্র‌্যাপে পড়তে থাকে। যাকে বিয়ে করেন সেই ছেলেটিই সব কলকাঠি নাড়তে থাকেন। তার মধ্যেই এগিয়ে আসেন এ কে আজাদ ও আমান রেজা।

ফাঁদে পড়া মেয়েটির চরিত্রে অভিনয় করেছেন চিত্রনায়িকা আইরিন। ওয়েব সিরিজটি নিয়ে আইরিন বলেন, দেশ এবং নারী কখনও পণ্য হতে পারে না সেটা ফুটিয়ে তোলা হয়েছে ওয়েব সিরিজটিতে। গেল ফেব্রুয়ারিতে বালিতে শুটিং করেছি। পুরো গল্পটাই টানটান থ্রিলারে ভরা। পুরোপুরি ফিল্মি ওয়েব সিরিজ। আইরিন ‘ট্র্যাপড’ ছাড়াও আরো দুইটি ওয়েব সিরিজে কাজ করেছেন। সে গুলো হলো পার্টনার ও ধোঁকা।

আস/এসআইসু

Facebook Comments