টেকনাফ ক্রীড়া পরিষদের উদ্যোগে সংবর্ধনা ও ইফতার মাহফিল সম্পন্ন

ফরিদ বাবুল, টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি

কক্সবাজারের টেকনাফ উপজেলা ক্রীড়া পরিষদের উদ্যোগে সংবর্ধনা ও ইফতার মাহফিল অনুষ্টিত হয়েছে। গত শনিবার ২৫মে টেকনাফ উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান নুরুল আলম এর সংবর্ধনা ও ইফতার মাহফিল টেকনাফ উপজেলা মিলনায়তনে, পরিষদের সভাপতি মোহাম্মদ উল্লাহ’র সভাপতিত্বে, সাধারন সম্পাদক মোঃ ইলিয়াছ মিন্টুর সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অথিতি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মো. রবিউল হাছান, বিশেষ অথিতি হিসাবে উপস্থিত ছিলেন টেকনাফ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট আবুল মনসুর।

বক্তব্য রাখেন পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও টেকনাফ খেলোয়াড় সমিতির সভাপতি মো. আলম বাহাদুর, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক জিয়াউর রহমান জিয়া। অন্যান্যদের মাঝে উপস্থিত উপজেলা ছাত্রলীগের সভাপতি সোলতান মাহমুদ, সাধারন সম্পাদক সাইফুল ইসলাম মুন্না, টেকনাফ উপজেলা ক্রীড়া পরিষদের নির্বাহী সদস্য হেলাল উদ্দীন, মো. আনোয়ার, শামসুল আলম, জামাল উদ্দিন, আফসার মাহমুদ, খোরশেদ আলম, জসিম উদ্দিন, মকবুল আহমদ, আরাফাত সানী, তাহের আলম. ছৈয়দ আজীম, মেহেদী হাছান, এস,কে ফায়সাল, খোরশেদ, জাহাঙ্গীর, শাহ আলম প্রমুখ। এসময় বক্তারা বলেন মাহে রমজান হচ্ছে মুসলমানদের ইবাদত বন্দেগীর মাস। রহমত, মাগফেরাত ও নাজাতের এই মাসে টেকনাফকে সন্ত্রাস, মাদক ও মানব পাচার মুক্ত করার দৃঢ? শপথ গ্রহন করি।

এবং যুব সমাজকে মাদক থেকে দূরে রাখতে হলে সংস্কুতির চর্চা ও খেলাধুলার বিকল্প নেই। আমরা সকলেই খেলাধুলার চর্চা করি, মাদক মুক্ত টেকনাফ গড়ার শপথ গ্রহন করি। এছাড়া জাতীয় খেলোয়াড়দের মাধ্যমে টেকনাফের সম্ভাবনমাময়ী খেলোয়াড়দের প্রশিক্ষণ এর ব্যবস্থা করা হবে বলে জানান বক্তারা। টেকনাফ উপজেলা ক্রীড়া সংস্থা ও টেকনাফ খেলোয়াড় সমিতি’র সহযোগিতায় উক্ত সংবর্ধনা ও ইফতার মাহফিল অনুষ্টিত হয়েছে।

আস/এসআইসু

Facebook Comments