টিজারে বাজিমাত প্রভাসের ‘সাহো’

আলোকিত সকাল ডেস্ক

বহুল আলোচিত সিনেমা ‘বাহুবলী’র মহেন্দ্র চরিত্রে বিশ্বব্যাপী বয়েছিল প্রভাস ঝড়। প্রতি নারী হৃদয়ে কাঁপন ধরিয়েছে তখন প্রভাস। এবার নতুন করে আলোড়ন তুলতে ‘সাহো’ সিনেমা নিয়ে হাজির হচ্ছেন শিগগিরই। তারই উদারহরণ হিসেবে ইতিমধ্যে ‘সাহো’র টিজার মুক্তি পেয়ে বাজিমাত করেছে।

‘বাহুবলী’র পুরনো ইমেজ নিয়ে আবার পর্দায় কাঁপাবেন প্রভাস। আসছে তার নতুন অ্যাকশন নিয়ে ‘সাহো’। বেশ কিছুদিন ধরেই এই সিনেমাকে ঘিরে উঠছিল উত্তেজনার পারদ। সেই রেশ আরো খানিকটা বাড়িয়ে দিয়ে মুক্তি পেল ‘সাহো’র টিজার। অ্যাকশন, রোমান্স আর টানটান উত্তেজনায় সাজানো সিক্যোয়েন্সে ভরপুর টিজার। অনলাইনে টিজার দেখায় ভিড় করছে প্রভাসের ভক্ত-দর্শক। অসংখ্য লাইক, কমেন্টস আর শেয়ারে ভরা সেই টিজার।

টিজারের শুরুতে নায়িকা শ্রদ্ধা কাপুরের সঙ্গে রোমান্টিক দৃশ্যে দেখা যায় হার্টথ্রব নায়ক প্রভাসকে। ধীরলয়ে ফ্রেম বদলাতে থাকে। এরমধে বদলে যায় প্রভাসের চেহারাও। রোমান্টিক চেহারায় ভর করে অ্যাকশন। প্রভাসের নজর কাড়া অ্যাকশন নিমিশেই চমকে দেবে যে কোনো দর্শক হৃদয়ে।

শ্রদ্ধা কাপুর ও প্রভাসের রোমান্টিকতাকে তছনছ করে দেয় ভিলেন নীল নীতিন মুকেশ। সাংঘাতিক রকমের অ্যাকশনে নিজের প্রেমকে উদ্ধার করেন প্রভাস। মরিয়া হয়ে নিত্য নতুন কৌশনে আবারো এগুতে থাকেন নীল নীতিশ মুকেশ। সেই সাথে অভিনয় করেছেন অরুণ বিজয়, চাঙ্কি পান্ডে, জ্যাকি শ্রফ, মহেশ মঞ্জারেকর, মন্দিরা বেদি, ইভলিন শর্মা এবং ভেনেলা কিশোর।

সুজিত পরিচালিত এই সিনেমাটি হিন্দি, তামিল এবং তেলুগু ভাষায় নির্মিত হয়েছে। আর সেই সাথে ইংরেজি সাবটাইটেল তো থাকছেই। আগামী ১৫ অগস্ট ভারতের স্বাধীনতা দিবসে মুক্তি পাবে ‘সাহো’। বিশ্বের সিনেমা প্রেমিকরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন সেই প্রভাসের অভিনীত ‘সাহো’র জন্য।

আস/এসআইস

Facebook Comments Box