‘টাকার জন্য হাত পাততে হয় না ওখানে’, ফুঁসলেন নায়িকা

আলোকিত সকাল ডেস্ক

ভারতে হাতেগোনা কয়েকজন অভিনেত্রীর মধ্যে রাধিকা আপ্তে একজন, যিনি কখনো সাহসী দৃশ্যে অভিনয়ে পিছু হটেন না। ছোট পোশাক থেকে ঘনিষ্ঠ দৃশ্য, সবকিছুতেই তাঁর সাহসের প্রশংসা সর্বত্র। নিজের মর্যাদা রক্ষা করে চলা অন্যতম সাহসী নায়িকা তিনি।

এবার আরেকটি হলিউডি সিনেমায় কাজ করতে প্রস্তুত রাধিকা আপ্তে। ছবির নাম ‘লিবার্টি : আ কল টু স্পাই’। কিছুদিন আগে রাধিকার ‘দ্য ওয়েডিং গেস্ট’ ছবির যৌনদৃশ্য ফাঁস হওয়ার পর খবরের শিরোনাম হয়েছিলেন।

সম্প্রতি ভারতীয় সংবাদমাধ্যম ডিএনএকে দেওয়া সাক্ষাৎকারে ক্ষোভ প্রকাশ করেছেন রাধিকা। বলেছেন, বলিউড আর হলিউডের মধ্যে মৌলিক পার্থক্য কী। তাঁর মতে, হলিউডে একজন শিল্পীকে টাকার জন্য হাত পাততে হয় না। সময়মতো পাওনা দিয়ে দেওয়া হয়। অথচ তাঁর দেশ ভারতে না কি এমনটা হয় না।

হলিউডের প্রশংসা করে রাধিকা বলেন, ‘ওখানকার মানুষের সময়জ্ঞান অনেক। ঠিক সময়মতো ওরা অর্থ পরিশোধ করে। অর্থের জন্য কারো কাছে হাত পাততে হয় না।’

কিছুদিন আগে ব্রিটিশ-মার্কিন সিনেমা ‘দ্য ওয়েডিং গেস্ট’-এ রাধিকা আপ্তে ও দেব প্যাটেলের ঘনিষ্ঠ দৃশ্য ফাঁস হয়। ইউটিউবে সেই ক্লিপ ছড়িয়ে পড়ে। ২০১৬ সালে রাধিকা আপ্তে অভিনীত ‘পার্চেড’ সিনেমার কিছু ঘনিষ্ঠ দৃশ্যও একইভাবে ফাঁস হয়েছিল অনলাইনে।

গত বছর আয়ুষ্মান খুরানা ও টাবু অভিনীত ‘অন্ধধুন’ ছবিতে রাধিকাকে দেখা যায়। ছবিটি ব্লকবাস্টার হয়। ভারতের বক্স অফিসে ৭৪ কোটি রুপি আয় করলেও চীনে এ ছবি সংগ্রহ করে ১৩.৭ মিলিয়ন মার্কিন ডলার। এ ছাড়া অক্ষয় কুমারের সঙ্গে ‘প্যাডম্যান’ ছবিতে জুটি বাঁধতে দেখা যায় রাধিকাকে, এ ছবি ভারতে ৮১ কোটি রুপি আয় করেছিল।

নেটফ্লিক্স সিরিজ ‘স্যাকরেড গেমস’-এ ‘র’ এজেন্ট অঞ্জলি মাথুরের ভূমিকায় অভিনয় করেন রাধিকা, যা ব্যাপক সাড়া ফেলেছিল।

আস/এসআইসু

Facebook Comments