টাইগার-দিশার সম্পর্কের ভাঙনের নেপথ্যে কে

আলোকিত সকাল ডেস্ক

বলিউডের আলোচিত নাম টাইগার শ্রফ ও দিশা পাটানি। ‘বাগি টুর’ পর থেকে তাদের রসায়নও বেশ জমে উঠে। ছবির নায়িকা দিশা পাটানিকে তার বিশেষ বান্ধবী বলা হয় বলিউডে। সম্প্রতি গুঞ্জন উঠে, টাইগার-দিশার সম্পর্কে ফাটল ধরেছে। আর এ জন্য দায়ী প্রভাবশালী এক নেতার ছেলে?

এনডিটিভি জানায়, টাইগার-দিশার একজন ঘনিষ্ঠ বন্ধু সম্প্রতি এক সাক্ষাৎকারে জানান, দুজনের সম্পর্ক আর আগের মতো নেই!

তিনি বলেন, ‘গত কয়েক সপ্তাহ ধরেই টাইগার-দিশার সম্পর্ক বেশ খারাপ সময়ের মধ্যে দিয়ে যাচ্ছে। তারা দুজনে সিদ্ধান্ত নিয়েছেন, এই সম্পর্ক থেকে বেরিয়ে আসবেন। তিনি আরও বলেন, ‘ওরা দুজনে অনেক আলাদা। তাও একে অপরের সঙ্গে থাকবে বলেই এতদিন সম্পর্ক টিকিয়ে রেখেছিল। কিন্তু এখন ওরা ঠিক করেছে শুধুমাত্র বন্ধু হয়েই থাকবে।’

শোনা যাচ্ছে, শিবসেনা প্রাধাণ উদ্ভব ঠাকরের ছেলে আদিত্যর সঙ্গে দিশার বন্ধুত্বের কারণেই নাকি দিশার সঙ্গে টাইগারের দূরত্ব তৈরি হয়েছে এমন খবর।

অন্যদিকে আরও একটি সূত্র বলছে, দিশা-টাইগারের সম্পর্ক শেষ হওয়ার খবর পুরোটাই গুজব। টাইগার ও দিশা একসঙ্গেই আছে। মঙ্গলবারই তাদের রেস্তোরাঁয় দেখা গিয়েছে। তাই নয়, দিশার জন্মদিনে দুজনের একটি নাচের ভিডিও শেয়ার করেন টাইগার।

আপাতত দিশা ব্যস্ত তার আগামী ছবি ‘মলং’ নিয়ে। ছবিটি পরিচালনা করছেন মোহিত সূরি। দিশা ছাড়াও এই ছবিতে দেখা যাবে আদিত্য রয় কাপুর, অনিল কাপুর ও কুণাল খেমুকে। টাইগারকে শেষবার দেখা গিয়েছিল পরিচালক পুণিত মালহোত্রার ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ ছবিতে।

আস/এসআইসু

Facebook Comments