জুভেন্টাসে নেইমারের যাওয়া নিয়ে তোলপাড়!

আলোকিত সকাল ডেস্ক

ব্রাজিলিয়ান ওয়ান্ডার বয় নেইমার জুনিয়র আবারো বার্সেলোনায় ফিরে যাওয়া নিয়ে নানা খবর এবং আলোচনা কিছুতেই থামছে না। নেইমার নিজেই পুরনো ক্লাব বার্সেলোনায় ফিরে যাওয়ার ইচ্ছা পিএসজি ম্যানেজমেন্টকে জানিয়েছিলেন- এমন খবর প্রচারের পর থেকেই বিষয়টি নিয়ে একের পর এক জল্পনা চলছে।

অতি সম্প্রতি অ্যাতলেটিকো মাদ্রিদ থেকে আতোঁয়ান গ্রিজম্যান বার্সেলোনায় যোগদান করায় নেইমারের স্পেনে ফিরে যাওয়ার বিষয়টি অনেকটাই ফিকে হয়ে যায়। যদিও তাকে দলে নেয়ার বিষয়ে লিওনেল মেসির চাওয়াকে গুরুত্ব দিয়ে বার্সেলোনা নেইমারকে ফেরানোর জন্য পিএসজির সঙ্গে নাকি দর কষাকষি করেই যাচ্ছে।

তবে এরই মধ্যে ইউরোপিয়ান মিডিয়া ফলাও করে খবর প্রচার করছে- নেইমারকে নাকি জুভেন্টাসের কাছে সঁপে দিয়ে আর্জেন্টাইন ফুটবলার পাওলো দিবালাকে নিয়ে আসতে চায় পিএসজি। এমন খবরও বেরিয়েছিল যে, নেইমার সিনিয়র (নেইমারের বাবা) নাকি তার ছেলের জুভেন্টাসে যাওয়ার বিষয়ে ক্লাবটির স্পোর্টিং ডিরেক্টর ফ্যাবিও পারাটিচির সঙ্গে আলোচনা চালিয়ে যাচ্ছেন! এই খবর প্রচারের পর থেকেই ফুটবল বিশ্বে রীতিমতো তোলপাড় পড়ে যায়।

তবে স্কাই স্পোর্টসের জার্মানি প্রতিনিধি ম্যাক্স বিয়েলফিল্ড জানাচ্ছেন, তার কাছে প্রাপ্ত রিপোর্ট অনুযায়ী স্পোর্টিং ডিরেক্টর ফ্যাবিও পারাটিচির সঙ্গে স্পোর্টিং ডিরেক্টর ফ্যাবিও পারাটিচির সঙ্গে নেইমার সিনিয়রের আলোচনার বিষয়ে প্রকাশিত খবরটি মোটেও সত্য নয়। ট্রান্সফার উইন্ডো খোলা থাকা অবস্থায় বার্সেলোনায় তার যাওয়াই প্রকৃত সমাধান।

চলতি গ্রীষ্মকালীন দল বদলে কয়েকদিন আগেই ৬৭ মিলিয়ন ইউরো দিয়ে আয়াক্স থেকে মাথিজেস ডি লিটকে কিনেছে তুরিনের বুড়িরা। ডি লিটকে কিনতে বিশাল অংকের টাকা খরচ করে ফেলায় তাদের নেইমারের মতো বড় তারকাকে কেনার বাস্তবতাই আসলে নেই।

এদিকে, পিএসজির স্পোর্টিং ডিরেক্টর লিওনার্দো গত সপ্তাহে জানিয়েছিলেন, সত্যি কথা বলতে আমি নেইমারের সঙ্গে কথা বলার সময় সে আমাকে দল বদলের বিষয়ে কোনো কথাই বলেনি। তার ভেতর এমন চিন্তা রয়েছে বলে আমার মনে হয়নি। সে এখনো পিএসজির একজন খেলোয়াড়। ভবিষ্যতে কী হয় আমরা তা দেখবো। ট্রান্সফার মার্কেট এখনো খোলা আছে। তাই সকল প্রকার সম্ভাবনাই অবশিষ্ট থেকে যাচ্ছে।

আস/এসআইসু

Facebook Comments