জাহ্নবী কাপুরের ‘লাস্ট স্টোরিজ’

আলোকিত সকাল ডেস্ক

শ্রীদেবীকন্যা জাহ্নবী কাপুর। বলিউড ক্যারিয়ারে প্রথম সিনেমাতেই বাজিমাত করেছেন তিনি। প্রথম ক্যামেরার সামনে দাঁড়িয়ে নিজের অভিনয় দক্ষতা প্রমাণ করেছেন তিনি। সেই সঙ্গে ভক্তদের মন জয় করে নিয়েছেন। হয়েছেন অনেকের প্রিয় তারকা। এবার পূর্ণদৈর্ঘ্য নয়, স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করতে যাচ্ছেন শ্রীদেবীকন্যা।

প্রায় চার বছর আগে চার নির্মাতা এক সঙ্গে চারটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র দিয়ে একটি গল্প তৈরি করেন। ‘লাস্ট স্টোরিজ’ শিরোনামে সেটি নির্মাণ করেছিলেন- করন জোহর, জোয়া আখতার, দিবাকর বন্দ্যোপাধ্যায় এবং অনুরাগ কাশ্যপ। এবার আবারও এক সঙ্গে হাত মেলাচ্ছেন এই চার পরিচালক। তাদের নতুন প্রজেক্টের নাম ‘গোস্ট স্টোরিজ’। এবারও চারটি হরর স্টোরি ঘিরেই তৈরি হবে কাহিনীর ঘনঘটা। ইতিমধ্যে নিজের চিত্রনাট্য নিয়ে কাজ শুরু করেছেন জোয়া আখতার। আর তার চলচ্চিত্রের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবেন বলিউড অভিনেত্রী জাহ্নবী কাপুর। ইতিমধ্যে চিত্রনাট্য শুনে রাজি হয়েছেন জাহ্নবী।

ডিজিটাল প্ল্যাটফর্মের জন্য তৈরি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয়ের জন্য এই অভিনেত্রীকে রাজি করাতে একেবারেই বেগ পেতে হয়নি জোয়া আখতারকে। আর এ চলচ্চিত্রের হাত ধরে ডিজিটাল প্ল্যাটফর্মে পা রাখবেন জাহ্নবী কাপুর। ইতিমধ্যে শুটিংয়ের দিনক্ষণও চূড়ান্ত হয়ে গেছে।

নির্মাতাদের পক্ষ থেকে জানানো হয়েছে, ৩০ মিনিটের এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের শুটিং ১০ দিনেই শেষ করা সম্ভব হবে।

আস/এসআইসু

Facebook Comments