জাপায় কোনো বিভেদ নেই

আলোকিত সকাল ডেস্ক

জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের এমপি বলেছেন, জাতীয় পার্টি ঐক্যবদ্ধভাবে রাজনৈতিক কর্মসূচি বাস্তবায়ন করছে। জাতীয় পার্টির যৌথ নেতৃত্ব পার্টিকে আরো সুসংহত এবং শক্তিশালী করেছে। জাতীয় পার্টিতে কোন বিভেদ নেই এবং কোন বিশৃংখলতা নেই। জাতীয় পার্টির ৯৯ ভাগ প্রেসিডিয়াম সদস্য ঐক্যবদ্ধভাবে জাতীয় পার্টির প্রতিটি কর্মসূচি এগিয়ে নিচ্ছেন।

শনিবার (২০ জুলাই) দুপুরে জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী অফিসে বন্যার্তদের সাহায্যে কর্মসূচি গ্রহণের লক্ষ্যে পার্টির কেন্দ্রীয় নির্বাহী কমিটির যৌথসভা শেষে সাংবাদিকদের এসব কথা বলেন জিএম কাদের।

জিএম কাদের বলেন, দেশের প্রতিটি দুর্যোগে হুসেইন মুহম্মদ এরশাদ দুর্গত মানুষের পাশে সাহায্যের হাত নিয়ে দাঁড়াতেন। এক বুক পানিতে নেমেও ত্রাণ বিতরণ করেছেন এরশাদ। আমরা এরশাদের আদর্শ ধারণ করে বন্যা দুর্গত মানুষের পাশে দাঁড়াতে চাই। হুসেইন মুহম্মদ এরশাদের উত্তরসূরী হিসেবে বিপদ-আপদে গণমানুষের পাশে থেকে আমরা হুসেইন মুহম্মদ এরশাদের রাজনীতি আরো এগিয়ে নিতে চাই। আমরা কাজের মাধ্যমে হুসেইন মুহম্মদ এরশাদের স্মৃতি সাধারণ মানুষের সামনে জীবন্ত করে রাখবো।

জিএম কাদের আরো বলেন, বন্যার্তদের সহায়তায় জাতীয় পার্টি কেন্দ্রীয় কার্যালয়ে একটি কন্ট্রোল রুম খোলা হবে। এছাড়া ৪/৫টি টিম বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করবে। বন্যার্তদের পাশে থেকে হুসেইন মুহম্মদ এরশাদ যে গণমানুষের শ্রদ্ধা ও ভালোবাসা পেয়েছেন। আমরা এরশাদের পদাংঙ্ক অনুসরণ করে গণমানুষের ভালোবাসায় রাজনীতি করতে চাই।

এ সময় উপস্থিত ছিলেন, জাতীয় পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা, প্রেসিডিয়াম সদস্য মো. আবুল কাশেম, সাহিদুর রহমান টেপা, এ্যাড. সৈয়দ আব্দুল মান্নান, শেখ সিরাজুল ইসলাম, এ্যাড. সালমা ইসলাম, মাসুদ পারভেজ (সোহেল রানা), সুনীল শুভরায়, এস.এম. ফয়সল চিশতী, সোলায়মান আলম শেঠ, সাইফুদ্দিন আহমেদ মিলন, মেজর (অব.) মো. খালেদ আখতার, শফিকুল ইসলাম সেন্টু, ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী এমপি, লেঃ জেঃ (অব.) মাসুদ উদ্দিন চৌধুরী এমপি প্রমুখ।

আস/এসআইসু

Facebook Comments