জঙ্গিবাদ ও মাদক থেকে দেশরক্ষায় দোয়া চাইলেন প্রধানমন্ত্রী

আলোকিত সকাল ডেস্ক

ইফতারের আগে দেশের অব্যাহত শান্তি, সমৃদ্ধি ও অগ্রগতি কামনা করে বিশেষ মোনাজাতে অংশ নেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা -ছবি : বাসস

জঙ্গিবাদ, সন্ত্রাস ও মাদকের হাত থেকে দেশ রক্ষায় সবাইকে দোয়া করার আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

রোববার (১৯ মে) সন্ধ্যায় গণভবনে আয়োজিত এক ইফতার অনুষ্ঠানে তিনি এই আহ্বান জানান।

শেখ হাসিনা বলেন, বাংলাদেশ যাতে ক্ষুধা ও দুর্নীতিমুক্ত দেশ হিসেবে বিশ্ব দরবারে মাথা উঁচু করে দাঁড়াতে পারে, সেই লক্ষ্যে কাজ করে যাচ্ছে তার সরকার।

অনুষ্ঠানে প্রধানমন্ত্রী পরিবারের সদস্য ছাড়াও যুদ্ধাহত মুক্তিযোদ্ধা, এতিম, প্রতিবন্ধী ব্যক্তি, আলেম ওলামা, একুশে আগস্ট গ্রেনেড হামলায় আহত ব্যক্তি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।

ইফতার শুরু হওয়ার বেশ কিছুক্ষণ আগে অনুষ্ঠানস্থলে আসেন বঙ্গবন্ধু কন্যা। এরপর তিনি উপস্থিত আমন্ত্রিত অতিথিদের সঙ্গে কুশল বিনিময় করেন।

শেখ হাসিনা ইফতার মাহফিলে অংশ নেয়া এতিম ও প্রতিবন্ধী শিশুদের স্নেহের পরশ বুলিয়ে দেন। পরে মঞ্চে এসে সবার উদ্দেশে সংক্ষিপ্ত বক্তব্য দেন।

ইফতারের আগে দেশের অব্যাহত শান্তি, সমৃদ্ধি ও অগ্রগতি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। বায়তুল মোকাররম জাতীয় মসজিদের সিনিয়র পেশ ইমাম মওলানা মিজানুর রহমান মোনাজাত পরিচালনা করেন। মোনাজাতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা ফজিলাতুন নেসা মুজিব এবং ১৫ আগস্টে গ্রেনেড হামলায় শহীদদের ও মহান মুক্তিযুদ্ধে শহীদদের আত্মার শান্তি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করা হয়।

এর আগে গণভবনে প্রধানমন্ত্রী স্থানীয় সরকার নির্বাচনে মনোনয়ন বোর্ডের সভায় অংশ নেন।

আস/এসআইসু

Facebook Comments