চ্যাম্পিয়নস লীগ, কোপার দেল রে’র পর লিটকেও হারালো বার্সা!

আলোকিত সকাল ডেস্ক

এবারের মৌসুমের শেষটা ভুলেই যেতে চাইবে বার্সেলোনা। কারণ লিভারপুলের কাছে হেরে চ্যাম্পিয়নস লীগের সেমিফাইনাল থেকে বিদায় নেয়ার পর গতকাল শনিবার (২৫ মে) রাতে ভ্যালেন্সিয়ার কাছে লীগ কাপের শিরোপা- কোপা দেল রে জেতার সুবর্ণ সুযোগও হাতছাড়া করেছে দলটি।

এদিকে এই হারের মধ্যে আরও একটি বাজে সংবাদ এলো বার্সেলোনা সমর্থকদের জন্য। আয়াক্স আমস্টারডমের উদীয়মান ডিফেন্ডার ও অধিনায়ক মাত্থিজিস ডি লিটকে পাওয়ার দৌড় থেকে প্রায় ছিটকে পড়েছে কাতালান ক্লাবটি। জানা গেছে, বার্সা থেকে ইংলিশ ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড ডি লিটকে অতিরিক্ত দামে কিনে নিতে ইচ্ছুক।

স্প্যানিশ জনপ্রিয় দৈনিক মার্কা দ্য সান ও রেসিং-১ এর বরাত দিয়ে জানিয়েছে, ডি লিটকে মৌসুম প্রতি ১৪ মিলিয়ন বেতন দেবে ম্যানইউ। যা বার্সার পক্ষে দেয়া সম্ভব নয়! তাই আগামী মৌসুমে হয়তো ওল্ড ট্রাফোর্ডে রেড ডেভিলসদের জার্সি গায়ে মাঠ মাতাতে দেখা যাবে লিটকে।

এদিকে লিটের মুখপাত্র মিনো রাইওলাও ম্যানচেস্টারের সঙ্গে চুক্তি সেরে ফেলতে চাচ্ছেন। কারণ ডি লিটকে অতিরিক্ত দামে বেচতে পারলে বাড়তি কমিশন যাবে তার পকেটে। ম্যানচেস্টার ইউনাইটেডের আরেক তারকা পল পগবার এজেন্টও হলেন এই মিনো রাইওলা।

আস/এসআইসু

Facebook Comments