চৌহালী উপজেলার দুর্গম চর, উমারপুরে-ইফতার সামগ্রী বিতরণ

মোঃইমরুল হাসান চৌহালী( সিরাজগঞ্জ) প্রতিনিধি

সিরাজগঞ্জ-৫ (বেলকুচি-চৌহালী) আসনের সংসদ সদস্য আবদুল মমিন মন্ডল বলেছেন, আমি আপনাদের দিতে এসেছে,নিতে আসি নাই।আপনরা আমাদের পরম আপনজন। দুর্গম যমুনা চরে অতি কষ্টে রোজা পালন কারীদের অতীতের ন্যায় সব সময় তাদের পাশে থাকবে হাজী আবদুল মজিদ মন্ডল ফাউন্ডেশন। তিনি আরও বলেন, আল্লাহুর সন্তুষ্টির লাভের জন্য বিত্তবান সহ সকলের উচিত দুস্থদের পাশে দাড়ানো।

আপনরা আমার বাবার জন্য দোয়া করবেন।আমরা যেন মেহনীত মানুষের পাশে থেকে কাজ করে যেতে পারি।এতে বিশুদ্ধ আত্মতৃপ্তি পাওয়া যায়। যতদিন বেঁচে আছি মানবতার কল্যাণে কাজ করে যাবে ইনশাআল্লাহ। শক্রবার সকাল ১১টায় পাথরাইল বাজারে (৪৩৫) জনকে ও দুপুরে দূপুরিয়া বাজারের (৪৬৫)জন মোট (৯০০জন) দরিদ্রদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন মমিন মন্ডল এমপি।

পরে হাজী আবদুল মজিদ মন্ডল ফাউন্ডেশনের নিজস্ব অর্থায়নে চৌহালী উপজেলার প্রায় ৯’শ রোজাদারদের মধ্যে চাল, ডাল, খেজুর, তৈল, চিনি, ছোলা, সেমাই, ট্যাংসহ ইফতার সামগ্রী বিতরণ উদ্বোধন করেন তিনি।চৌহালীতে মোট ৫টি উপজেলা ৪৫০০’শ পরিবার কে এই ইফতার সামগ্রী বিতরণ করা হবে।

এসময় চৌহালী উপজেলা আ’লীগের সভাপতি (সাবেক) হজরত আলী মাষ্টার, সহ-সভাপতি আবদুর রশিদ বাবুল, যুগ্ম সম্পাদক তাজ উদ্দিন আহম্মেদ( তাজ),যুবলীগের সভাপতি কামরুল হায়দার মুন্না, সাংগঠনিক সম্পাদক ফজলুল রহমান তালুকদার (চুন্নু) উপজেলা ভাইস চেয়ারম্যান মোল্যা বাবুল আক্তার ,বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মাসুদ রানা, যুবলীগের সাংগঠনিক সম্পাদক নুর আলম আনছারী,স্বেচ্ছাসেবীলীগের সাবেক সভাপতি আবু সাইদ বিদুৎ, বাগুটিয়া ইউনিয়নে চেয়ারম্যান ছাত্রলীগের আবদুল কাহ্হার ছিদ্দিকী,ছাত্রলীগের সভাপতি রহিম রেজা,ও উমারপুর ইফতার বিতরণের আহবায়ক আব্দুল হাই ভুট্রসহ দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন!!

আস/এসআইসু

Facebook Comments