চৌহালীতে মাদক মামলায় সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

মোঃইমরুল হাসান শিকদার চৌহালী(সিরাজগঞ্জ) প্রতিনিধি

সিরাজগঞ্জের চৌহালী উপজেলায় আজ মঙ্গবার সকালে চৌহালী থানা পুলিশ মিয়াপাড়া গ্রাম থেকে মাদক মামলায় ১বছরের সাজা প্রাপ্ত পলাতক আসামী আবু হানিফ ওরফে শান্ত (৩৮) কে গ্রফতার করেছে। সাজাপ্রাপ্ত আসামি হানিফ চৌহালী উপজেলার খাষকাউলিয়া দঃ জোতপাড়া গ্রামের ইসমাইল হোসেনের ছেলে।

চৌহালী থানার তদন্ত ওসি হাবিবুল্লাহ হাসিব জানান,২০১১ সালে চৌহালী থানা তার বিরুদ্ধে মাদক মামলা করা হয়। চৌহালী থানার মামলা নং১ও জিআর ২১/১১।পরে আদালত ১৯৭৪সালের বিশেষ ক্ষমতা আইনের ২৫(বি), ১বছরের সশ্রম কারাদণ্ড ও ৫০০০ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে ৩মাসের কারাদণ্ড দেন। পলাতক সাজাপ্রাপ্ত আসামী হানিফ ওরফে শান্তকে গোপন সংবাদের ভিত্তিতে আজ(১৬-৭-১৯) মঙ্গলবার সকালে মিয়া পাড়া থেকে গ্রেফতার করা হয়। অভিযান কালে উপস্থিত ছিলেন চৌহালী থানার চৌকস্ পুলিশ অফিসার এস,আই মোঃজুবায়েদ, এ এস আই,উজ্জ্বল হোসেন,এএসআই,সাজু ও কনস্টেবল ৩৬৮ গনেশ চন্দ্র,১০২৪ মাসুদ রানা ।
চৌহালী থানার অফিসার্স ইনচার্জ ওসি মোঃরাশেদুল বিশ্বাস জানান, গ্রেফতারকৃত সাজাপ্রাপ্ত পলাতক আসামী হানিফ দীর্ঘদিন পালিয়ে ছিল, গোপন সংবাদের ভিত্তিতে আজ সকালে খাষকাউলিয়া মিয়াপাড়া থেকে তাকে গ্রেফতার করা হয়। তাকে মঙ্গলবার বিকালে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

আস/এসআইসু

Facebook Comments