চৌহালীতে আওয়ামী সেচ্ছাসেবকলীগের ২৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

মোঃ ইমরুল হাসান শিকদার চৌহালী (সিরাজগঞ্জ) প্রতিনিধি

সিরাজগঞ্জের চৌহালী উপজেলা আওয়ামী সেচ্ছাসেবকলীগের উদ্যোগে বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবকলীগের ২৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আওয়ামী লীগের সহযোগী সংগঠন হিসেবে ১৯৯৪ সালের এই দিনে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ প্রতিষ্ঠিত হয়। এ উপলক্ষে সংগঠনটি দেশব্যাপী মতো চৌহালী উপজেলা আওয়ামী সেচ্ছাসেবকলীগ ব্যাপক কর্মসূচি পালন করা হয়েছে।

সকাল ৬টায় চৌহালী উপজেলা আ’লীগের দলীয় কার্যলয়ে দলীয় ও জাতীয় পতাকা উত্তোলন,জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধার্ঘ্য অর্পণ করা হয় এবং আলোচনা ও শোভাযাত্রা বের করা হয়। আজ (২৭জুলাই) চৌহালী উপজেলা আ’লীগের দলীয় কার্যালয় মোল্লা মোঃরবিউল ইসলাম’র সভাপতিত্বে ও মোঃ আরিফ সরকারের সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকার কথা ছিলেন স্থানীয় সাংসদ আলহাজ্ব আব্দুল মমিন মন্ডল এমপি।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন চৌহালী উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক মোঃ ফারুক সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ তাজ উদ্দিন তাজ। আরো উপস্থিত ছিলেন, চৌহালী উপজেলা আ’লীগের সহ সভাপতি হাবিবুর রহমান হাবিব, আব্দুর রশিদ বাবুল, সাবেক সভাপতি আলহাজ্ব হজরত আলী মাষ্টার, চৌহালী উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি মোঃ কামরুল হাসান মুন্না,সাধারণ সম্পাদক মোল্লা বাবুল আক্তার, সাবেক আওয়ামী সেচ্ছাসেবকলীগের সভাপতি আবু সাইদ বিদ্যুৎ, যুবলীগের সাংগঠনিক সম্পাদক, নুর আলম আনছারী সহ সকল ইউনিয়ন আওয়ামী সেচ্ছাসেবকলীগের সভাপতি /সাধারণ সম্পাদক এবং অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

আস/এসআইসু

Facebook Comments