চোরাই মোবাইল সেট সহ মোবাইল চোর গ্রেফতার

চট্টগ্রাম অফিস

গ্রেফতারকৃত আসামীর নামঃ- মোঃ আরাফাত হোসেন (২১), পিতা- মোঃ ফরিদুল আলম, মাতা- মনোয়ারা বেগম, সাং- কোনাখালী (আয়শা বাপের বাড়ী), ০৩নং ওয়ার্ড, থানা- চকরিয়া, জেলা- কক্সবাজার ।

গত ২১/০৬/২০১৯ইং তারিখ ১৫.৪৫ ঘটিকার সময় মহানগর গোয়েন্দা(উত্তর) বিভাগের উপ-পুলিশ কমিশনার জনাব মোঃ মিজানুর রহমান মহোদয়ের সার্বিক দিক নির্দেশনায় অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার(ডিবি-দক্ষিণ) জনাব আসিফ মহিউদ্দীন, সহকারী পুলিশ কমিশনার(ডিবি-দক্ষিণ) জনাব পিযুষ চন্দ্র দাস তত্ত্বাবধানে পুলিশ পরিদর্শক জনাব বিশ^জিৎ বর্মন এর নেতৃত্বে এসআই(নিঃ)/মোঃ সাইদুল ইসলাম,এসআই(নিঃ)/মোঃ মোশারফ হোসেন, এএসআই(নিঃ)/মোঃ কামরুল ইসলাম ভূঁইয়া, এএসআই(নিঃ)/মোঃ আলমগীর হোসেন, এএসআই(নিঃ)/মোঃ রেজাউল করিম ও সঙ্গীয় ফোর্স সহ সিএমপি‘র কোতোয়ালী থানাধীন ষ্টেশন রোডস্থ নিজাম হোটেলের সামনে হইতে একজন মোবাইল চোরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীর হেফাজত হতে ০৫ (পাঁচ)টি চোরাই মোবাইল সেট উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে জানায় যে, দীর্ঘ দিন যাবত চট্টগ্রাম ও ঢাকা শহরে আবাসিক বসতবাড়ীতে সঙ্গগোপনে ভোর বেলা পাঞ্জাবী ও টুপি পরিধান করিয়া সাহায্যের চাওয়ার নামে ঘরে প্রবেশ করে মোবাইল, ল্যাবটপ চুরি করে আসছিল। গ্রেফতারকৃত আসামী একজন অভ্যাসগত সংঘবদ্ধ চোর চক্রের সক্রিয় সদস্য।

এ সংক্রান্তে তার বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু হয়।

আস/এসআইসু

Facebook Comments Box