চেয়ারম্যান বাবুলের’ মৃত্যুতে সাবেক ওসি ইমাউল হকের আবেগঘন স্টাটাস

৬ নং পাঁচগাঁও ইউপি,চেয়ারম্যান বজলুল করিম (বাবুলের) মৃত্যুতে চাটখিল থানার সাবেক (ওসি) ইমাউল হক পিপিএমের- ডে- চাটখিল নামক পেজবুক আইডি থেকে হুবাহুব তুলে ধরা হল।

–শোকসন্তপ্তপরিবারের প্রতি সমবেদনা মৃত অনিবার্য। সবাই কে পরাজয় মানতে হবে।একবার চাটখিল থানা পুলিশ পাঁচ গ্রাম কয়েক জন গাঁজা সেবন কারীদের গ্রেফতার করতে যেয়ে হৈচৈ হয়।পুলিশ ছিল তিনজন।সেবনকারী ৬,৭জন।পুলিশের সঙ্গে বাদ বিবাদ হয়।গাঁজা সেবন কারীরা ডাকাত বলে এলাকা বাসী কে ডেকে আনে।উল্টো পুলিশ বিব্রত অবস্থায় পড়ে।আমি তখন উপজেলা চেয়ারম্যান এর বাসায় দাওয়াত এ।বাবুল ভাই তখন আমেরিকা ।আমি ঘটনাস্হলে যাত্রা পথে ।আমেরিকা থেকে ফোন করে বাবুল ভাই বলল আপনার যেতে হবে না।গাঁজা সেবনকারীদের আমার লোক দিয়ে থানায় পাঠিয়েছি ।যা ঘটছে আমি দুঃখিত ।

আর একবার নিজের তিনজন আত্মীয় এর পুলিশ ক্লিয়ারেন্স নেওয়ার জন্য থানায় আসল।আমি বললাম দেখব।তিনি বললেন রেট তো তিন করে।শুনেছি আর সাইন বোর্ড দেখলাম টাকা লাগে না।আমি চেয়ারম্যান, বাড়ী থেকে তিন টাকা এনেছি ।এই তিন টাকা দিয়ে আপনি একটি চকলেট কিনবেন।তাহলে চেয়ারম্যান হয়ে খুশি হবো।

আজ সেই বাবুল পরোপারে। সংবাদ দেখেই আমার চোখের পানি পড়ল।তিনি অসম্ভব ভদ্রলোক,সম্ভ্রান্ত। অত্যন্ত বন্ধু মানুষ ।আমি বিশ্বাস ই করিনি ।কিন্তু ইহা ই বাস্তব।চাটখিলের অনেক মানুষ ই আমার খুব কাছের। কেমন করে হয়েছে জানিনা। চাটখিলের মানুষের প্রতি আবেদন বাবুল ভাইকে যথাযথ সম্মান ও মর্যাদা য় রাখবেন।

আস/এসআইস

Facebook Comments Box