চাচী ভাতিজা প্রেমকে কেন্দ্র করে নোয়াখালী সদরে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন

মাইজদী সদর প্রতিনিধি

নোয়াখালীর সুধারাম থানার পশ্চিম মাইজদীতে ছোট ভাইয়ের হাতে বড়ভাই খুন হয়েছেন। ভাশুরের ছেলের সঙ্গে ছোট ভাইয়ের স্ত্রীর পরকীয়ার প্রেমের জেরে এ ঘটনা ঘটে।

সুধারাম থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ার হোসেন নিহতের ঘটনা নিশ্চিত করেছেন।

তিনি আলোকিত সকালকে জানান সোমবার বেলা ৩টার দিকে পশ্চিম মাইজদী কলিম উদ্দিন হাজী বাড়ির মাহে আলম (৪৫) ও তার ছোটভাই নিজাম উদ্দিনের (৩০) মধ্যে পারিবারিক কলহের জের ধরে ঝগড়া বাঁধে।

ঝগড়ার একপর্যায়ে ছোটভাই নিজাম উদ্দিন উত্তোজিত হয়ে বড়ভাইকে দা দিয়ে কোপ দিলে তিনি গুরুতর আহত হন। মাহে আলমকে দ্রুত নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করেন প্রতিবেশীরা।

সন্ধ্যা ৬টার দিকে অবস্থার অবনতি হলে চিকিৎসকরা তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। ঢাকা নেওয়ার পথে রাত ৯টার দিকে ফেনীর মহিপাল পৌঁছালে মাহে আলম মারা যান।

পরে তাকে নোয়াখালী ফিরিয়ে আনলে পুলিশ লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরির পর ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরণ করে। মঙ্গলবার দুপুর ১২টায় তার ময়নাতদন্ত শেষে সুধারাম পুলিশ লাশ বুঝিয়ে দেয়।

নিহতের আত্মীয় কবির হোসেন আলোকিত সকালকে জানান, নিহত মাহে আলমের ছেলে রহিমের সঙ্গে ছোটভাই নিজাম উদ্দিনের স্ত্রীর (২১) পরকীয়ার কারণেই দুই ভাইয়ের ঝগড়া হয়। এরই একপর্যায়ে নিজাম উদ্দিন বড়ভাই মাহে আলমকে কুপিয়ে হত্যা করেন।

সুধারাম মডেল থানার ওসি, আলোকিত সকালকে আরো জানান এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

প্রতিবেদন লেখা পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা হয়নি।

আস/এসআইসু

Facebook Comments