চন্দ্রগঞ্জে ছাত্রলীগ নেতার বাড়িতে ককটেল হামলার প্রতিবাদে ডাকাত বাবলুর বিরুদ্ধে জুতা মিছিল

ইমরান হোসেন, স্টাফ রিপোর্টার

লক্ষ্মীপুরের কফিল উদ্দিন বিশ্ববিদ্যালয় কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. সৌরভ হোসেনের বাড়িতে ককটেল বিস্ফোরণ ঘটনার প্রতিবাদে ছাত্রলীগের নেতাকর্মীরা বিক্ষোভ করেছে। গতকাল শনিবার রাত ১০টায় চন্দ্রগঞ্জ বাজারের প্রধান প্রধান সড়ক ঘুরে নিউ মার্কেটের সামনে এসে মিছিলটি শেষ হয়।

এই সময় মিছিলে অংশগ্রহণকারী ছাত্রলীগ কর্মীরা স্লোগান দিতে থাকে ডাকাত বাবলুর দুই গালে জুতামারো তালে তালে, ডাকাত বাবলুর আস্তানা ভেঙ্গেদাও পুঁড়েদাও, ডাকাত বাবলুর অনুসারিরা হুশিয়ার সাবধান, সৌরভের বাড়িতে হামলা কারী ডাকাত বাবলুকে গ্রেফতার করো করতে হবে। মিছিলটি শেষ হওয়ামাত্র চন্দ্রগঞ্জ থানা ছাত্রলীগের আহ্বায়ক ডাকাত কাজী বাবলুর অনুসারিরা বাজারে আসলে চন্দ্রগঞ্জ বাজারের ব্যাবসায়ীদের মধ্যে আতংক ছড়িয়ে পড়ে।

খবর পেয়ে চন্দ্রগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) অসীম কুমার দুই গ্রুপকে বাজার থেকে সরে যাওয়ার নির্দেশ দেয় এবং উভয় পক্ষ বাজার থেকে সরে গেলে পরিস্থিতি শান্ত হয়। তবে এখনো উভয় গ্রুপের মধ্যে উত্তেজনা বিরাজ করছে।

জানাযায়, শুক্রবার (১০ মে) দিবাগত রাত ১টার দিকে সদর উপজেলার চন্দ্রগঞ্জ থানায় অবস্থিত কফিল উদ্দিন বিশ্ববিদ্যালয় কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. সৌরভ হোসেনের শেখপুর গ্রামের বাড়িতে ৮-১০টি ককটেল বিস্ফোরণ ঘটনা ঘটে।

এই ঘটনায় সৌরভ হোসেন অভিযোগ করে বলেন, ডাকাত কাজী বাবলুর নেতৃত্বে আবদুর রহমান অনিক,শিমুল,মাসুদ, শাকিল ও আরজুর নেতৃত্বে একদল সন্ত্রাসী আমার বাড়িতে ককটেল নিক্ষেপ করে। বিষয়টি আমি চন্দ্রগঞ্জ থানা পুলিশকে অবহিত করেছি।

উল্লেখ্য চন্দ্রগঞ্জ থানা ছাত্রলীগের আহ্বায়ক কাজী মামুনুর রশিদ বাবলু ওরফে ডাকাত বাবলু এর আগেও ডাকাতি প্রস্তুতি কালে প্রথমে র‌্যাবের হাতে এবং পরে লক্ষ্মীপুর ডিবি পুলিশের হাতে গ্রেফতার হয়। মামলা দুইটি বর্তমানে চলমান।

আস/এসআইসু

Facebook Comments