চট্টগ্রাম প্রেসক্লাবের ইঞ্জিনিয়ার আব্দুল খালেক মিলনায়তনে ইফতার ও দোয়া মাহফিল সম্পন্ন

মনসুর মহসিন, চকরিয়া, কক্সবাজার

চট্রগ্রামস্থ কক্সবাজার ডিস্ট্রিক্ট স্টুডেন্ট ফোরামের সভাপতি অহিদুল ইসলাম ওয়াহিদ এর সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আতাউল হক সোহেলের পরিচালনায় চট্টগ্রাম প্রেসক্লাবের ইঞ্জিনিয়ার আব্দুল খালেক মিলনায়তনে গত ২৫মে’১৯ তারিখে ইফতার ও দোয়া মাহফিল সম্পন্ন হয়। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাউদার্ন ইউনিভার্সিটির উপাচার্য ড.নূরুল মোস্তফা।

প্রধান বক্তা হিসেবে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা মেরন সান স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ লায়ন ড. সানা উল্লাহ। আরো বক্তব্য রাখেন প্রাইম ব্যাংকের কর্মকর্তা জনাব জসীম উদদীন, এডভোকেট ইয়াছিন,এডভোকেট ছমীর উদ্দীন,সাবেক সিনিয়র সহ সভাপতি বর্তমান উপদেষ্টা আনোয়ারুল মোস্তাফা রাসেল ,বর্তমান কমিটির সহ সভাপতি এডভোকেট শফিকুল হুদা, বর্তমান সভাপতি অহিদুল ইসলাম ওয়াহিদ, অর্থ সম্পাদক শাহজাহান ও আরো বিশিষ্ট ব্যক্তিবৃন্দ বক্তৃতা রাখেন।

উপস্হিত ছিলেন সংগঠনের কার্যকরী কমিটির সদস্যবৃন্দ ও সকল সদস্য। প্রধান অতিথি তাঁর বক্তব্য সংগঠনকে আরো গতিশীল করার পরামর্শ দেন। প্রধান বক্তা সানাউল্লাহ বলেন যেহেতু সংঠনের কমিটির মেয়াদ শেষ তাই অতিসত্বর আগামী একবছরের জন্য কমিঠি দেওয়ার প্রয়োজনতা তুলে ধরেন এবং উপদেষ্টাদের দ্রুত কার্যক্রম চালিয়ে যাওয়ার নিদেশ দেন।

আস/এসআইসু

Facebook Comments