চট্টগ্রামে “কমিউনিটি পুলিশিংকমিউনিটি পুলিশিং মহাসমাবেশ” এবং “বাংলাদেশ পুলিশ উইমেন অ্যাওয়ার্ড ২০১৯” মহাসমাবেশ”

মোহাম্মদ আলী রাশেদ, চট্টগ্রাম

“বাংলাদেশ পুলিশ উইমেন অ্যাওয়ার্ড ২০১৯” এর আয়োজন উপলক্ষ্যে প্রেস ব্রিফিং করেছে মেট্রোপলিটন পুলিশ কমিশনার।

২৪/০৬/২০১৯ খ্রিঃ তারিখ বেলা ১২.০০ ঘটিকায় চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার কার্যালয়ে আগামী ২৭ জুন ২০১৯ বৃহস্পতিবার অনুষ্ঠিতব্য “কমিউনিটি পুলিশিং মহাসমাবেশ” এবং “বাংলাদেশ পুলিশ উইমেন অ্যাওয়ার্ড ২০১৯” এর আয়োজন উপলক্ষ্যে প্রেস ব্রিফিং করেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার জনাব মোঃ মাহাবুবর রহমান, বিপিএম, পিপিএম মহোদয়।

প্রেস ব্রিফিং কালে পুলিশ কমিশনার মহোদয় বলেন, আগামী ২৭ জুন ২০১৯ বৃহস্পতিবার বিকাল ০৩.৪৫ ঘটিকায় জিইসি কনভেনশন সেন্টারে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের উদ্যোগে মাদক, জঙ্গি ও আইন-শৃঙ্খলা বিষয়ক “কমিউনিটি পুলিশিং মহাসমাবেশ” অনুষ্ঠিত হবে। জনাব আসাদুজ্জামান খাঁন এমপি, মাননীয় মন্ত্রী, স্বরাষ্ট্র মন্ত্রণালয়, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।

এছাড়াও তিনি বলেন, বাংলাদেশ পুলিশের প্রায় ২৩০০০ মহিলা পুলিশের মধ্যে সাহসিকতা ও দক্ষতার জন্য প্রতিবছর ১০ জন পুলিশ সদস্য পুরস্কৃত হয়। এরই ধারাবাহিকতায় এই বছর চট্টগ্রামস্থ ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারে আগামী ২৭ জুন ২০১৯ বৃহস্পতিবার সকাল ১১.৩০ ঘটিকায় “বাংলাদেশ পুলিশ উইমেন অ্যাওয়ার্ড ২০১৯” অনুষ্ঠিত হবে। উক্ত অনুষ্ঠানে জনাব আসাদুজ্জামান খাঁন এমপি, মাননীয় মন্ত্রী, স্বরাষ্ট্র মন্ত্রণালয়, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। এছাড়াও চট্টগ্রামের জনপ্রতিনিধিগণ, রাজনৈতিক নেতৃবৃন্দ এবং বিশিষ্ট ব্যক্তিবর্গ উক্ত অনুষ্ঠানে উপস্থিত থাকবেন।

“কমিউনিটি পুলিশিং মহাসমাবেশ” এবং “বাংলাদেশ পুলিশ উইমেন অ্যাওয়ার্ড ২০১৯” এর অনুষ্ঠান সুষ্ঠু ও সুন্দর ভাবে সফল করতে পুলিশ কমিশনার মহোদয় সম্মানীত নগরবাসীর সহযোগিতা কামনা করেন।

আস/এসআইসু

Facebook Comments Box