চকরিয়া পিসফুল ইউনাইটেড ক্লাবের ইফতার ও আলোচনা সভা সম্পন্ন

এম, রিদুয়ানুল হক, কক্সবাজার

কক্সবাজারের চকরিয়া উপজেলার বৃহত্তর সামাজিক সংগঠন পিসফুল ইউনাইটেড ক্লাবের ইফতার ও আলোচনা সভা ২৪মে বিকেল ৪ ঘটিকার সময় কক্সবাজারের ঐতিহ্যবাহী শিক্ষাপ্রতিষ্ঠান চকরিয়া কোরক বিদ্যাপীঠ মিলনায়তনে অনুষ্ঠিত হয়। পিসফুলের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম নয়নের সঞ্চালনায় ইফতার মাহফিলে সভাপতিত্ব করেন পিসফুল ইউনাইটেড ক্লাবের সভাপতি মোঃ জাহেদুল ইসলাম।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চকরিয়া পৌর মেয়র আলমগীর চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- চকরিয়া উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান জেসমিন হক জেসি চৌধুরী, চকরিয়া মহিলা কলেজের প্রভাষক জোবাইদুল হক, চকরিয়া প্রেসক্লাবের সভাপতি আব্দুল মজিদ, যায়যায়দিন পত্রিকার চকরিয়া প্রতিনিধি মনজুর আলম, দৈনিক আমাদের কক্সবাজার পত্রিকার চকরিয়া প্রতিনিধি জহিরুল আলম সাগর, সৌদি প্রবাসী আহমেদ কবির সিকদার, ২নং ওয়ার্ড আওয়ামীলীগে সাধারণ সম্পাদক নুরুল আবছার বাদশা,যমুনা লাইফ ইন্সুরেন্স এর এ এম ডি হাসিনা খাতুন, চকরিয়া পৌরসভার সহকারী বিল্ডিং পরিদর্শক রাজিব চৌধুরী, সময়ের সংবাদ প্রতিনিধি শাহরিয়ার মাহমুদ রিয়াদ, খুটাখালী ব্লাড কল্যাণ সোসাইটির এডমিন নূর মোহাম্মদ নূর, বিশিষ্ট এন জি ও কর্মী আব্দুল মালেক সিরাজি। এসময় ক্লাবের পক্ষ থেকে বক্তব্য রাখেন সিনিয়র সহ-সভাপতি ঈসমাইল মানিক, আরাফাত হোসেন, মোঃ হাসান, আবিদ, কাইছার চৌধুরী, মোশারফ আলী, হাকিম, পাইলট, মিজান, জমির প্রমুখ শেষে পিসফুল ইউনাইটেড ক্লাবের মঙ্গল কামনা করে মোনাজাত পরিচালনা করেন বিশিষ্ট আলেম ও সৌদিআরব প্রবাসী আহমেদ কবির সিকদার।

প্রধান অতিথি আলমগীর চৌধুরী বলেন – পিসফুল ইউনাইটেড ক্লাব একটি অন্যতম সামাজিক সংগঠন। এই সংগঠনের অগ্রযাত্রা দিন দিন বৃদ্ধি পাচ্ছে। আমি এই সংগঠনের সফলতা কামনা করছি। তিনি আরো বলেন – এই সংগঠনের কার্যকলাপে আমি সর্বদা সময় দিতে প্রস্তুত থাকবো এবং মানবতার কাজে যেকোনো কর্মসূচিতে অংশগ্রহণ করার চেষ্টা করবো।

আস/এসআইসু

Facebook Comments