ঘনিয়ে আসছে ঈদ ব্যস্ত ঈদের কেনাকাটায় ক্রেতারা

হাটহাজারী প্রতিনিধি মো.সুমন

হাটহাহাজারী পৌরসভা জমজমাট ঈদের বাজার প্রবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে ঈদের কেনাকাটায় ব্যস্ত সময় পার করছেন ক্রেতারা হাটহাজারী মরিচার হাট জমজমাট ঈদ বাজার।

সোমবার(২৭মে) সন্ধায় গুরে দেখা হাটহাজারী ঈদের শপিং মল গুলোতে রমারম ঈদের ঝাকজমাট কোথাও হাটার ফাকা জায়গা নেই শপিং মল গুলোতে প্রচন্ড ভিড় ক্রেতাদের সমাগম কেনাকাটায় ব্যস্ত দোকান গুলোতে ভিড় লেগে আছে প্রতিনিয়ত।

হাটহাজারী উন্নত শপিং মল গুলোর মধ্যে সিটি সেন্টার,এন জুহুর শপিং কমপ্লেক্স,আমীর এরশাদ পালাজা,সুপার সিটি মল,ও আলী মমতাজ চৌধুরী শপিং কমপ্লেক্স,গুলোতে লেগে আছে ক্রেতাদের ভিড়।দূর দূরান্ত থেকে এসেছে ক্রেতারা ঈদের শপিং করার জন্য হাটহাজারী বাজারে।ক্রেতাদের জানতে চাইলে কেমন স্বাচ্ছন্দ বোধ করতেছেন এই ঈদের কেনাকাটায়।

তারা বলেন অন্যান্য জায়গা থেকে মুটা মুটি ভালই দাম পাচ্ছেন তারা এবং নিরাপত্তা আছে সর্বক্ষণ পুলিশ ফাঁড়ি টহলে আছেন তাই দূর থেকে হাটহাজারী বাজারে আসা ক্রেতাদের মতামত।বিক্রেতাদের দোকানে জিজ্ঞেস করা হলে তারা বলেন গত দুই তিন দিন আগে থেকে বেচাকেনা একটু বেশি হচ্ছে বলে তারা জানান।এবং দোকানদার গুলো আসা করেন ব্যবসায়ী সমিতি সুন্দর নিরাপত্তা ভাবে যদি কোনো গন্ডগোল না হয় তারা মনে করেন সামনের ৯ দিনে ভাল বেচাকেনা করতে পারবেন বলে দোকানদার আশা করেন।

হাটহাজারী ব্যবসায়ী সমিতি কটুর নিরাপত্তা দিচ্ছেন বলে তারা জানান সর্বক্ষনিক পুলিশ ফাঁড়ি কাজ করছেন সাথে গোয়েন্দারা ও আছেন টহলে সব সময় রাস্তাঘাট যাতে জ্যাম না হয় সে দিকে খেয়াল রাকছেন তারা। এবং কোন ধরনের ইভটিজিং কোন রকমের চিন্তায় বা প্রতারণা শিকার না হয় সেই দিকে নজরদারি রেখেছেন। দূর দূরান্ত থেকে আসা ক্রেতারা যাতে সুন্দর সুশৃংখল ভাবে কেনাকাট করতে পারে সে বিষয়ে আইনশৃঙ্খলা বাহিনী সর্বক্ষণ টহলে রয়েছে বলে তারা জানান।

আস/এসআইসু

Facebook Comments