গুজব ছড়ানো বন্ধে মোহনপুর থানা পুলিশের আহ্বান

সুমন আলী , মোহনপুর প্রতিনিধি

পদ্মা সেতুর জন্য মানুষের মাথা ও রক্ত লাগবে এই গুজবকে কেন্দ্র করে দেশের বিভিন্ন স্থানে ছেলে ধরা সন্দেহে বেশ কয়েকজনের নিহত হবার ঘটনা ঘটেছে। পদ্মা সেতুর জন্য মানুষের মাথা ও রক্ত লাগবে এ বিষয়টি সম্পূর্ণরূপে একটি গুজব।

এ ধরনের গুজবে আতঙ্কিত না হতে এবং গুজব ছড়িয়ে মানুষকে বিভ্রান্ত না করার আহ্বান জানানো হয়েছে।এছাড়াও গুজবে বিভ্রান্ত হয়ে ছেলেধরা সন্দেহে কাউকে গণপিটুনি দিয়ে আইন নিজের হাতে তুলে না নেয়ার জন্যও অনুরোধ জানানো হয়েছে। গুজব থেকে বিরত থাকতে আহ্বান জানিয়েছে মোহনপুর থানা পুলিশ।

বুধবার দুপুর ১২ টার দিকে বাকশিমইল উচ্চ বিদ্যালয় ও মোহনপুর সরকারি উচ্চ বিদ্যালয় এবং বাকশিমইল মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে গিয়ে রাজশাহী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুমন দেব ও রাজশাহী জেলা মোহনপুর থানার ইনচার্জ (ওসি) মোস্তাক আহম্মেদ স্কুলে উপস্থিত শিক্ষক ও ছাত্র-ছাত্রীদের ডেকে গুজবে কান না দেওয়ার জন্য আহ্বান জানান। পদ্মা সেতুতে মাথা লাগবে এই কথাটা ভিত্তিহীন এ কথার কোন যুক্তি নেই এটা সম্পূর্ণ গুজব আর এই গুজবকে কান না দেওয়ার জন্য সবাইকে সজাগ থাকতে হবে।

মোহনপুর থানার (ওসি) মোস্তাক আহম্মেদ বলেন, কোন ব্যক্তিকে এর ছেলে ধরা সন্দেহ হলে তাকে গণপিটুনি না দিয়ে তাকে আটকে রেখে মোহনপুর থানা পুলিশ কে জানানোর জন্য আহ্বান জানিয়ে মোবাইল নাম্বার দেয়া হয়েছে ।
তাছাড়া ছাত্র-ছাত্রীদের পাশাপাশি তাদের অভিভাবকদের কেউ সচেতন হতে হবে।

পদ্মা সেতুতে মাথা লাগবে এ কথাটি গুজব আর এই গুজবে কান না দিয়ে একজন নাগরিক হিসেবে দায়িত্ব পালন করতে হবে।এবং মোহনপুর উপজেলা বাসীকে সচেতন হতে হবে।

Facebook Comments